সাধারণ জীবনযাপন করেন শাহরুখ খান


প্রকাশিত: ১১:১৮ এএম, ০৯ মে ২০১৬

বলিউডের বাদশা হিসেবে দুনিয়া জুড়ে খ্যাতি অর্জন করেছেন শাহরুখ খান। পৃথিবীর সর্বোচ্চ ধনী অভিনেতাদের তালিকারও শীর্ষে রয়েছেন তিনি। যেখানেই যান, সেখানেই রাজা-বাদশাহদের মতো অভ্যর্থনা পান।

শুধু তাই নয়, শাহরুখের পরিবারের অন্যান্য সদস্যরাও সবসময় থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে জেনে অবাক হবার মতো বিষয় হলো, এইসবের কোনো কিছুই বদলে দেয়নি ত্রিশ বছর আগের সাধারন যুবক শাহরুখ খানকে।

এখনো নাকি এই বলিউড কিং সাদামাটা জীবনযাপন করেন। সম্প্রতি ভারতীয় সংবাদসংস্থাকে দেয়া এক সাক্ষাৎকারে সে কথা নিজেই জানালেন এই সুপারস্টার।

শাহরুখ বলেন, ‘আমাকে যারা অনেকদিন ধরে দেখেন তারা জানেন, আমি এক প্যান্ট পড়ে ছয় সাতদিন একটানা কাটিয়ে দেই।’

এছাড়াও শাহরুখ জানান, দামী রেস্টুরেন্টে খেয়ে বিলাসিতা করা তার পছন্দ নয়। যা খান তা ঘরের তৈরি খাবারই। নিজের জন্য কোনো কিছু কেনাতেও তার আগ্রহ নেই। শুধুমাত্র সন্তানদের চাওয়া পাওয়া মেটাতে পয়সা খরচ করতে রাজি থাকেন বলিউড কিং।

তবে কিং খানের দুর্বলতা আছে রাজকীয় বাড়ির প্রতি। তিনি বলেন, ‘প্রাসাদ আকৃতির বাড়ি আর ছবির পেছনে টাকা ব্যয় করতেই পছন্দ করি। খাবার, পোশাক নিয়ে আগ্রহ নেই আমার।’

কিং খান বলেন, জীবনে তিনি যা অর্জন করেছেন, তা নিয়ে ভীষণই খুশি। আর কিছু চাহিদা নেই তার জীবনে। এজন্য তিনি তৃপ্ত, কিন্তু অহংকারী নন। এখন কেবলই চান, তার সন্তানেরা ভালো মানুষ হোক, প্রতিষ্ঠিত হোক, ভালো থাকুক।

প্রসঙ্গত, গেল মাসেই মুক্তি পেয়েছিলো শাহরুখ খান অভিনীত ছবি ‘ফ্যান’। ইতোমধ্যেই দারুণ ব্যবসা সফল হয়েছে ছবিটি। পাশাপাশি মন জয় করে নিয়েছে বোদ্ধাদের। আগামী বছরের শুরুতেই আসতে যাচ্ছে তার আরেকটি ছবি ‘রাইস’।

আরএএইচ/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।