১ কোটি ৬০ লাখ ভক্তকে ভালোবাসা দিলেন পরী, সঙ্গে দুই সন্তান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ২৪ অক্টোবর ২০২৪

ঢাকাই সিনেমায় যখন একটা প্রজন্ম ক্রমশই ম্লান হয়ে পড়ছিল তখন বেশ ক’জন নতুন মুখ হাজির হন। তাদের উপস্থিতি ঢালিউডে কমিয়েছে নায়িকা সংকট, গ্ল্যামার ও মেধায় হয়েছে সমৃদ্ধ। তাদের একজন পরীমনি। পথচলার শুরু থেকেই অপরুপ সৌন্দর্য আর মুগ্ধতা ছড়ানো হাসিতে সবার নজড় কাড়েন তিনি। কোনো সিনেমা মুক্তির আগেই এক ডজনেরও বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে রেকর্ডও করেন তিনি।

দেখতে দেখতে এক দশক ছুঁতে চলেছে তার ক্যারিয়ার। এই দীর্ঘ পথচলায় পরীমনি উপহার দিয়েছেন আলোচিত বেশ কিছু সিনেমা। দেশের গন্ডি পেরিয়ে তিনি সুনাম অর্জন করেছেন ওপার বাংলাতেও। সেখানে কাজও করছেন তিনি। নানা চড়াই উতরাইয়ের পেরিয়ে কোটি দর্শকের মন জয় করে তিনি এগিয়ে চলেছেন দুই সন্তান ও অভিনয়ের ক্যারিয়ার নিয়ে।

সোশ্যাল মিডিয়াতে পরীমনির ভক্তের সংখ্যা উল্লেখ করার মতো। সম্প্রতি ফেসবুকে ১৬ মিলিয়ন অনুসরণকারী হয়েছে তার। যা কিনা বাংলাদেশের অন্য তারকাদের তুলনায় তাকে এগিয়ে দিয়েছে। এতদিন ক্রিকেট তারকা সাকিব আল হাসানের এই পরিমাণ অনুসারী ছিল। নায়িকা তাকেও ছাপিয়ে গেলেন।

তাই নিজের এবারের জন্মদিনটা তিনি ভালোবাসা ছড়ালেন সেইসব অনুরাগীদের জন্য। বুধবার দিবাগত রাতে ‘১৬ মিলিয়ন’ লেখা কেক কাটলেন পরী। সঙ্গে তার পুত্র রাজ্য ও কন্যা প্রিয়ম। ২৪ অক্টোবর পরীর জন্মদিন। এবার অবশ্য অন্যান্যবারের মতো আয়োজনের জৌলুস ছিল না। উপস্থিত ছিলেন না খুব বেশি মানুষও। বলা চলে দুই সন্তানকে নিয়ে ঘরোয়া আবহেই কেটেছেন কেক। তবে তার এই আয়োজনে মিশেছিল ১ কোটি ৬০ লাখেরও বেশি ভক্ত-অনুরাগীর ভালোবাসা।

তবে এই বিশেষ দিনটাকে বিশেষ একজনকে মিস করেছেন পরী। তিনি হলেন তার নানা। তার জীবনের সবচেয়ে প্রিয় মানুষ ছিলেন এই নানা শামসুল হক গাজী। যাকে আঁকড়ে ধরেই অকালে বাবা-মাকে হারিয়ে বেড়ে উঠেছেন পরী। সেই নানাও চিরতরে না ফেরার দেশে চলে গেছেন গেল বছরের ২৪ নভেম্বর। সেই শোক আজও কাটেনি। জীবনের সকল আয়োজনে, আনন্দ-বেদনায় তাই পরীর স্মৃতিতে ফিরে ফিরে আসেন তার নানাভাই।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।