জয়া সরতেই সুমনের নায়িকা তুষি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ১৯ অক্টোবর ২০২৪

‘হাওয়া’ সিনেমা দিয়ে বড় পর্দায় নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেন মেজবাউর রহমান সুমন। সেই ছবি দুই বাংলাসহ বিশ্বের নানা দেশের প্রবাসীদের মধ্যে দারুণ সাড়া ফেলে। ব্যবসায়িক সাফল্যও পায় দারুণ। ছবিটিতে নায়িকা হিসেবে ছিলেন নাজিফা তুষি।

সেই তুষিকে নিয়েই নতুন সিনেমা বানাচ্ছেন তুষি। এর নাম ‘রইদ’। এ সিনেমায় নাজিফা তুষিকে দেখা যাবে মোস্তাফিজ নূর ইমরানের বিপরীতে।

প্রসঙ্গত, তিন বছর আগে ‘রইদ’ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন সুমন। কথা ছিল এ সিনেমাটি প্রযোজনা করবেন অভিনেত্রী জয়া আহসান। ২০২০-২১ অর্থবছরে সিনেমা নির্মাণের জন্য ৬০ লাখ টাকার সরকারি অনুদান পেয়েছিলেন জয়া। এতে অভিনয়ের কথাও ছিল তার।

তবে সুমনের নানা গড়িমসিতে সময়মতো সিনেমার কাজ শুরু করা যায়নি। জয়ার অভিনয় করা না করা নিয়েও একটা টানাপোড়েন চলছিল বলে জানা যায়। তাই চলতি বছরের শুরুতে অনুদানের টাকা ফেরত দিয়ে দেন জয়া। বলেছিলেন, ‘নানা কারণেই নির্মাণপ্রক্রিয়া বিলম্ব হচ্ছে। এদিকে অনুদানের অর্থ নিয়ে সিনেমা নির্মাণ না করাটা আমার কাছে অশোভন মনে হয়েছে, তাই টাকা ফেরত দিয়েছি।’

তবে রইদ থেমে থাকছে না। বরং জয়া সরে দাঁড়ানোর পর বেশ প্রশান্তি নিয়েই এ সিনেমা নির্মাণকাজ শুরু করেন মেজবাউর রহমান সুমন। নানা সূত্রে জানা গেল, এরইমধ্যে তুষিকে নিয়ে শ্রীমঙ্গলে শুরু হয়েছে সিনেমাটির শুটিং।

নতুন করে সিনেমাটির প্রযোজক হিসেবে যুক্ত হয়েছে বেঙ্গল ক্রিয়েশনস।

তবে শুটিং শেষ না করে আনুষ্ঠানিকভাবে এ সিনেমা নিয়ে কোনো তথ্য দিতে চান না সুমন।

এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।