প্রবাসিনীকে বিয়ে করলেন 'মালো মা' শিল্পী সাগর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৫ পিএম, ১৮ অক্টোবর ২০২৪

বিয়ে করেছেন কোক স্টুডিও বাংলার আলোচিত ‘মালো মা’ গানের শিল্পী সাগর দেওয়ান। তার স্ত্রী ফারিয়া ইসলাম মাহিন দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে প্রবাসিনী। গত ২৫ জুন তারা বিয়ে করেছেন বলে জাগো নিউজকে জানিয়েছেন সাগর।

শিল্পী সাগর দেওয়ান বলেন, দুই বছর আগে কাজের সূত্রে আমাদের পরিচয়। তারপর ভালো-লাগা, ভালোবাসা। গত ২৫ জুন দুজন বিয়ে করি। মাহিন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন। তিনি দেশটির নাগরিকও।

প্রবাসিনীকে বিয়ে করলেন 'মালো মা' শিল্পী সাগর

কোক স্টুডিও বাংলায় ‘মালো মা’ গানটি গেয়ে হঠাৎ করে বৃহৎ পরিসরে পরিচিতি পেয়ে যান সাগর দেওয়ান। এরই মধ্যে তিনি রাখাল সবুজ পরিচালিত ‘পুলসিরাত’ ছবিতে ‘সুখ সিথানের বাতি’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন।

কোক স্টুডিও বাংলার তৃতীয় সিজনের দ্বিতীয় গান ‘মা লো মা’। ভিউ বাড়তে শুরু করায় গানটি নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক। এ গানের মূল রচয়িতা কে, এ ইস্যুতে বিতর্ক দানা বেঁধেছিল। কোক স্টুডিও বাংলা মালো মা গানের ক্রেডিটে রচয়িতা হিসেবে মরমি সাধক আব্দুল খালেক দেওয়ানের নাম লেখা হয়। একই সঙ্গে তারা জানিয়েছিল, গানটির ভিন্ন একটি সংস্করণ ‘মা-গো মা, ঝি-গো ঝি করলাম কী রঙ্গে’-এর রচয়িতা বাউলকবি রশিদ উদ্দিন। তবে গানের ভণিতায় বলা হয়েছে খালেক দেওয়ানের নাম। মূলত সেটি নিয়েই শুরু হয় বিতর্ক।

প্রবাসিনীকে বিয়ে করলেন 'মালো মা' শিল্পী সাগর

সাগর রাজধানীর আগারগাঁওয়ের মিউজিক কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করে শান্তা মারিয়াম ইউনিভার্সিটিতে সংগীত বিষয়ে স্নাতক ভর্তি হয়েছেন। 'মালো মা'র গানটি প্রকাশের পর সেটি নিয়ে সামাজিক মাধ্যমে ব্যাপক আলোচনা ও সমালোচনা শুরু হয়। সে প্রসঙ্গে এই তরুণ শিল্পী বলেন, আমাকে নিয়ে নেগেটিভ যে আলোচনা চলছে সামাজিক মাধ্যমে, তা ঠিক না। যা হচ্ছে সেসব দুঃখজনক।

এমআই/আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।