প্রাণ প্রিমিয়ার ঘি স্টার কুক নিয়ে শ্রাবণ্য


প্রকাশিত: ১০:১৮ এএম, ০৭ মে ২০১৬

জনপ্রিয় উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা। বেশ কিছু অনুষ্ঠান নিয়ে তিনি ব্যস্ত সময় পার করছেন। তার ভিড়ে নতুন করে শুরু করলেন ‘প্রাণ প্রিমিয়ার ঘি স্টার কুক’র উপস্থাপনা।

কেকা ফেরদৌসির পরিচালনায় এই অনুষ্ঠানে শ্রাবণ্যের উপস্থাপনায় শোবিজের তারকারা এসে মজার মজার সব রেসিপি রান্না করে দেখাবেন। রান্নার ফাঁকে জমিয়ে আড্ডাও দেবেন।

এ প্রসঙ্গে শ্রাবণ্য তৌহিদা জাগো নিউজকে বলেন, ‘প্রাণ প্রিমিয়ার ঘি’র সৌজন্যে এই অনুষ্ঠানের শুটিং আজ শনিবার, ৭ মে থেকেই শুরু হলো। অনুষ্ঠানে বিভিন্ন তারকারা আসবেন, নিজ হাতে রান্না করবেন। আর তাদের সঙ্গে আমি উপস্থিত থেকে পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করবো। একইসঙ্গে তারকাদের সঙ্গে গল্প হবে, রান্না নিয়ে তাদের অভিজ্ঞতার কথা শোনা হবে। জমজমাট আড্ডাও হবে।’

শ্রাবণ্য আরো বলেন, ‘মূলত রোজাকে সামনে রেখেই এই অনুষ্ঠানের আয়োজন। খুব ভালো লাগছে এমন একটি অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত থাকতে পেরে। আশা করি অনুষ্ঠানটি দর্শকদের কাছে খুবই ভালো লাগবে।’

এই অনুষ্ঠানে বিভিন্ন পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শারমিন লাকি, কর্নিয়া, ঈশানা, নিরব, রুনা খান, দীপা খন্দকার, হিরা, স্বাগতা, মুনমুন, বেনজির ইশরাত আঁখি, রেসি, পুষ্পি, সুলতানা রহমান পুতুল, মিথিলা ফারজানা, সুজানা, আঁখি আলমগীর, ইফাত শারমিন, তামান্না চৌধুরী (পুষ্টি বিশেষজ্ঞ) ছাড়াও বিভিন্ন অঙ্গনের আরো অনেক জনপ্রিয় তারকারা।

আজ থেকে অনুষ্ঠানটির চিত্রায়ন শুরু হয়েছে। এটি আসন্ন রমজান মাস জুড়ে দশটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে। অনুষ্ঠানটির ব্যাপ্তিকাল হবে ২৫ মিনিট।

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।