আমার ছবিটি দিয়ে হলে দর্শক ফিরছে: কুসুম সিকদার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ১৭ অক্টোবর ২০২৪

অভিনেত্রী হিসেবে দীর্ঘদিন ধরেই দর্শকের ভালোবাসায় সিক্ত হচ্ছেন কুসুম সিকদার। মডেল হিসেবে যাত্রা করা এই তারকা বহু নাটকে কাজ করে প্রশংসিত হয়েছেন। অভিনয়ের মুন্সিয়ানা দেখিয়েছেন সিনেমাতেও। পর্দায় তার উপস্থিতি বরাবরই দর্শককে মুগ্ধ করে।

আরও একবার তিনি হাজির হলেন মুগ্ধতা ছড়াতে। ‘শরতের জবা’ নামে নতুন সিনেমায় অভিনয় করেছেন তিনি। এটি মুক্তি পেয়েছে গেল সপ্তাতে। চমকপ্রদ খবর হলো সিনেমাটি দিয়ে প্রথমবারের মতো পরিচালক হিসেবে অভিষেক হয়েছে তার। এই সিনেমা দিয়ে অভিনেত্রী এবং পরিচালক হিসেবে প্রশংসা পাচ্ছেন কুসুম।

সিনেমা মুক্তির ছয় দিনের অভিজ্ঞতা নিয়ে জাগো নিউজের সঙ্গে আলাপচারিতায় অংশ নেন কুসুম সিকদার। তিনি বলেন, ‌‘এই ছয় দিনে দর্শকের অনেক সাড়া পেয়েছি। মাঝখানে দেশের রাজনৈতিক পরিস্থিতির কারণে হলে দর্শক আসা প্রায় বন্ধই ছিল বলা চলে। আমার এই ছবিটি দিয়ে হলে দর্শক ফিরছে। ছবিটি দেখতে দর্শক হলে আসছেন।’

‘এটি নতুন জনরার ছবি। দর্শক উপভোগ করছেন। সেইসঙ্গে তারা আমাকে নতুনভাবে আবিষ্কার করছেন এই ছবি দিয়ে। অনেকে সরাসরি, অনেকে নানা মাধ্যমে ছবিটির জন্য আমাকে অভিনন্দন জানিয়েছেন। এটা আমার জন্য পরম প্রাপ্তি’- যোগ করেন কুসুম সিকদার।

আমার ছবিটি দিয়ে হলে দর্শক ফিরছে: কুসুম সিকদার

গত ১১ অক্টোবর ‘শরতের জবা’ রাজধানীর স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায়, যমুনা ব্লকবাস্টারসহ দেশের আরও বেশ কিছু সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে। এ সিনেমার গল্প, চিত্রনাট্য, নির্মাণ সবই কুসুম সিকদারের। তিনি বলেন, ‘সিনেমাটি মুক্তির পর থেকে বিভিন্ন মাল্টিপ্লেক্সে গিয়েছি। দর্শকদের সঙ্গে কথা বলেছি। তারা বলেছে যে, সিনেমাটির গল্পে নতুন কিছু আছে। শিল্পীদের অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরা।’

এক একাকী নারীর রহস্যময় জীবনের গল্পে নির্মিত হয়েছে ‘শরতের জবা’। অতৃপ্ত প্রেম, আঘাতের পর আঘাত, কিছু অপ্রত্যাশিত স্বপ্নের মৃত্যু জবার জীবনে নানা প্রশ্নের জন্ম দেয়। একটা সময় জবা যেন হিংস্র হয়ে উঠে। জবা কি আসলেই খুনি? নাকি অদৃশ্য কোনো শক্তি রয়েছে তার সঙ্গে? এমন থ্রিলার গল্পের ছবিতে কুসুম ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিতু আহসান, ইয়াশ রোহান, নিদ্রা দে নেহা, নরেশ ভূঁইয়া, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

এমআই/এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।