রাফির সিরিজ থেকে যে কারণে বাদ পড়লেন জয়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:১০ পিএম, ১৪ অক্টোবর ২০২৪

চিত্রনায়ক রুবেল ও চিত্রনায়িকা পূজা চেরীকে সঙ্গে নিয়ে প্রথমবারের মতো অ্যাকশন ও ধ্রিলারধর্মী ওয়েব সিরিজ নির্মাণ করছেন ‘তুফান’খ্যাত নির্মাতা রায়হান রাফি। নতুন ওয়েব সিরিজটির নাম ‘ব্ল্যাক মানি’।

এই ওয়েব সিরিজে বিশেষ একটি চরিত্রে কাজের কথা ছিল অভিনেতা ও উপস্থাপক শারিয়ার নাজিম জয়ের। কিন্তু জানা গেল, কাজটিতে থাকছেন না বর্তমানে নানা কারণে সমালোচনার মুখে থাকা জয়।

যদিও ‘ব্ল্যাক মানি’-তে তার কাজের সম্ভাবনার বিষয়টি অস্বীকার করেছে প্রযোজনা প্রতিষ্ঠান বঙ্গবিডি। তারা বলছে, ‘এই সিরিজে জয় অভিনয় করবেন এমন কোনো তথ্য আমাদের জানা নেই।’

এদিকে অভিনেতা জয় জাগো নিউজকে বলেন, ‘শুধু ‘ব্ল্যক মানি’ কেন, এখন আমি ভালো ভালো অনেক কাজ হারাচ্ছি। রাফির সঙ্গে ‘ব্ল্যাক মানি’ করার কথা ছিল। সেখানে নায়ক রুবেল ভাইয়ের সঙ্গে অন্য লুকে দেখা যেতো আমাকে। প্রস্তুতিও নিয়েছিলাম। কিন্তু হঠাৎ করে প্রযোজনা প্রতিষ্ঠান আমাকে নিতে মানা করে দিয়েছে রাফিকে।’

ফেসবুকের এক পোস্টেও তিনি এ বিষয়ে লিখেছেন দীর্ঘ স্ট্যাটাস। জানিয়েছেন কেন নানা কাজ থেকে বাদ পড়ছেন তিনি। সেখানে তিনি লেখেন, ‘রায়হান রাফি ‘ব্ল্যাক মানি’-তে আমিও ছিলাম। একদিন সে ফোন করে বললো, ‘কর্তৃপক্ষ বলেছে আপাতত আপনাকে এভয়েড করতে।’ অথচ তিন মাস ধরে আমি রাফির এই কাজটা করার স্বপ্নে ছিলাম। তাহলে কি ধরেই নেবো বিদায় অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। ধন্যবাদ সবাইকে।

ত্রিভুজ ওয়েব ফিল্মটির প্রতি রইল আমার অনেক অনেক শুভকামনা। এই ফিল্মটিতে বাকি সবার মত আমিও একটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি। আমার পরিচালক এবং প্রযোজক এবং সহশিল্পীরা আমার অভিনয়ে সন্তুষ্ট হয়েছেন। দীপ্তও সন্তুষ্ট। ছবিটির কোনো প্রমোশনে আমার ছবি ব্যবহার করা হয়নি এবং আমাকে ট্রেলারেও ব্যবহার করা হয়নি।

আমার অপরাধ কি? বৈষম্য বিরোধী আন্দোলনের সফলতার পর একমাত্র আমিই শিল্পী হিসেবে বহুবার কথা বলেছি, আমার অবস্থান পরিষ্কার করেছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব ছোট ছোট ছোট ব্যাপারকে বড় বানিয়ে আমাকে ট্রল করে আজকে আমার রিজিক কেড়ে নিলেন। কারণ এই কাজ আমার রিজিক। এবং পোস্টারে আমার ছবি না থাকা প্রমাণ করে অভিনয় জগতে আমার ভবিষ্যৎ কি।’

এ বিষয়ে বঙ্গর হেড অব কনটেন্ট কর্মকর্তা আলী হায়দার জাগো নিউজকে বলেন, ‘আমরা কোনো কাজে ব্যাপারে কোনো নির্মাতার সিদ্ধান্তে হস্তক্ষেপ করি না। কোন শিল্পী নেবে না নেবে সেটা তারই সিদ্ধান্ত। জয়ের কাজ করা বা বাদ পড়া সর্ম্পকে কোনো কিছুই জানি না। যদি এই রকম কোনো কিছু হয়েও থাকে তাহলে নির্মাতা বলতে পারবে।’

বিষয়টি নিয়ে কথা বলতে রায়হান রাফির সঙ্গে যোগোযোগ করা হলে তার ব্যবহৃত ফোন নোম্বারটি বন্ধ পাওয়া যায়। জানা গেছে, গতকাল ওয়েব সিরিজটির শুটিং শেষ হয়েছে। এর মুক্তির প্রস্তুতির নানা কাজে ব্যস্ত আছেন তিনি। রাফির এই নতুন সিরিজের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক রুবেল, ইন্তেখাব দিনার, পূজা চেরী, সালাউদ্দিন লাভলু, ডা. এজাজ, কচি খন্দকার, শিবা শানু, মীর নওফেল জিসানসহ আরও অনেকে।

এমআই/এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।