বিপিএলে শাকিবের দলে লিটন-সাব্বির, আরও খেলবেন যারা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ১৪ অক্টোবর ২০২৪

প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) দল কিনেছেন শাকিব খান। তার দলের নাম ঢাকা ক্যাপিটালস। সোমবার (১৪ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে সকাল থেকে শুরু হয়েছে বিপিএলের প্লেয়ার ড্রাফট। সেখানে উপস্থিত হয়েছেন এই তারকা।

প্রথমবারের মতো ড্রাফট অনুষ্ঠানে থেকে দল গোছানোর ভূমিকায় দেখা যাচ্ছে এই নায়ককে। শাকিবের ঢাকা ক্যাপিটালসে কোন খেলোয়াড়রা জায়গা পাবে সেটা নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই।

বিপিএলে শাকিবের দলে লিটন-সাব্বির, আরও খেলবেন যারা

এখন পর্যন্ত তিন রাউন্ডে ৬ জন করে খেলোয়াড় দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এরমধ্যে রয়েছেন চারজন করে দেশি ক্রিকেটার ও দুজন বিদেশি ক্রিকেটার।

প্রথম রাউন্ডেই জাতীয় দলের ব্যাটসম্যান লিটন কুমার দাসকে বেছে নিয়েছে শাকিব খানের ঢাকা ক্যাপিটালস। এরপর শাকিব খান ডাকেন সাব্বির রহমানকেও। এই দলে আরও খেলবেন হাবিবুর রহমান সোহান, আবু জায়েদ চৌধুরী, মুকিদুল ইসলাম মুগ্ধ, মুনিম শাহরিয়ার, আসিফ হাসান মিতুল, শাহাদাত হোসেন দিপু।

শাকিব খানের দলটির সঙ্গে সরাসরি চুক্তিতে যোগ দেবেন তানজিদ হাসান তামিম, মোস্তাফিজুর রহমান ও স্টিফেন এসকেনজাই। দুই বিদেশি হিসেবে থাকছেন সাইম আইয়ুব (পাকিস্তান), আমির হামজা হোটাক (আফগানিস্তান)।

বিপিএলে শাকিবের দলে লিটন-সাব্বির, আরও খেলবেন যারা

এর আগে বিপিএলের সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘আসন্ন বিপিএলে আমাদের টিমের নাম বাছাই করতে দেশ-বিদেশের অনেক ক্রিকেটপ্রেমী মানুষের সাড়া পেয়েছি। যা দেখে সত্যি উচ্ছ্বসিত হয়েছি। তাই সবার মতামতকে প্রাধান্য দিয়ে আমাদের টিমের নাম চূড়ান্ত করা হয়েছে ‘ঢাকা ক্যাপিটালস’। আপনাদের সকলের সর্বোচ্চ সমর্থন ও ভালোবাসায় ঢাকা ক্যাপিটালস কাঙ্খিত সাফল্য অর্জন করবে, এটাই আমার বিশ্বাস।’

বিশ্বব্যাপী জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)-এ শাহরুখ খান, প্রীতি জিনতা, জুহি চাওলা, শিল্পা শেঠির মতো তারকারা বিভিন্ন দলের মালিকানায় ছিলেন। আসন্ন ১১তম বিপিএলের আসরের দেশের প্রথম নায়ক হিসেবে দল কিনে সেই যাত্রাই যেন শুরু করলেন শাকিব খান।

এমআই/এলএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।