মূল চরিত্রে কাজ করা সবসময়ই চ্যালেঞ্জিং : সজল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৯ এএম, ১৩ অক্টোবর ২০২৪

দেশের জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। মডেল হিসেবে শোবিজে পা রাখা এই তারকা টিভি নাটকের পাশাপাশি সিনেমা ও ওটিটিতে কাজ করে যাচ্ছেন সমানতালে। বৈচিত্রময় চরিত্রে কাজ করে অনেক প্রশংসা পেয়েছেন।

সম্প্রতি কাজ করেছেন একটি নাটকে। এ নাটকের নাম ‘ভাই প্রেমে পড়ছে’। নাটকটির গল্প রেজওয়াদুদ মাহিনের। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাবরুর রশীদ বান্নাহ। এরইমধ্যে নাটকটি একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।

নাটকটি প্রকাশের পর দর্শক সাড়ায় বেশ উচ্ছ্বসিত সজল। তিনি জাগো নিউজকে বলেন, ‘রোমান্টিক গল্পে কাজ করতে সবসময়ই আমি স্বস্তিবোধ করি। এ নাটকটিও তেমনি। খুব মজা করে এর কাজ করেছি। আমার চরিত্রটাও দারুণ। এই চরিত্রকে কেন্দ্র করেই নাটকের গল্প। মূল চরিত্রে কাজ করা সবসময়ই চ্যালেঞ্জিং। কারণ সাফল্য ব্যর্থতা দুটোর ভার বহন করতে হয়। আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। এ নাটকের শুটিং করতে গিয়েই মনে হচ্ছিলো দর্শক এটি পছন্দ করবেন। অবশেষে নাটকটি প্রকাশের পর দর্শক সাড়া দেখে আমি আনন্দিত।’

নাটকটিতে সজলের বিপরীতে কাজ করেছেন নায়মা আলম মাহা। তাকে নিয়ে সজল বলেন, ‘দীর্ঘ ক্যারিয়ারে অনেক গুণি অভিনেত্রীদের সঙ্গে জুটি হয়ে কাজ করেছি। এ প্রজন্মের অনেকের সঙ্গেও কাজ করে ভালো লেগেছে। মাহা তাদের একজন। বেশ প্রতিশ্রুতিশীল অভিনেত্রী। নিজের সেরাটা দেয়ার চেষ্টা করে। ওর জন্য শুভকামনা রইলো।’

নতুন কাজ প্রসঙ্গে সজল জানান, সম্প্রতি একটি নতুন কাজ শেষ করেছেন। এর ডাবিংও শেষ হয়েছে। তবে এর বিস্তারিত এখনই জানাতে মানা টিমের পক্ষ থেকে। তাই কাজটাকে চমক হিসেবে রাখলেন। সেইসঙ্গে জানান, খুব দ্রুতই আসবে নতুন দুটি সিনেমার ঘোষণা। ওটিটিতেও কিছু ফিল্ম ও সিরিজের চিত্রনাট্য হাতে এসেছে সজলের। সেগুলোতে দেখেশুনে যুক্ত হতে চান তিনি।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।