মেজাজ হারিয়ে ক্ষমা চাইলেন হৃতিক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৫ এএম, ১২ অক্টোবর ২০২৪
হৃতিক রোশন। ছবি: সংগৃহীত

দীর্ঘ বিরতির পর একসঙ্গে দেখা গেছে হৃতিক রোশন ও সাবা আজাদকে। নির্মাতা সিদ্ধার্থ আনন্দের স্ত্রীর জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার (১০ অক্টোবর) শহরের এক রেস্তরাঁয় সাবাকে নিয়ে হাজির হন এ বলিউড অভিনেতা। তাদের একসঙ্গে দেখামাত্রই চিত্র সাংবাদিকরা ঝাঁপিয়ে পড়েন। ফলে গাড়ি থেকেই নেমেই কিছুটা থমকে যান সাবা। তিনি বেশ অস্বস্তি বোধ করেন। এমনটা দেখে মেজাজ হারান হৃতিক।

চিত্র সাংবাদিকরা মুম্বাইয়ের একটি রেস্তরাঁর বাইরে হৃতিক রোশন এবং সাবা আজাদকে ক্যামেরাবন্দি করেন। সেখানে সিদ্ধার্থ আনন্দের সঙ্গেও পোজ দিয়েছেন তারা। কিন্তু সাবার প্রবেশ করতে অসুবিধা হওয়ায় চিৎকার করে ওঠেন হৃদিত। এরপর হাত ধরে সাবাকে গাড়ি থেকে নামিয়ে রেস্তোরাঁয় ঢুকিয়ে দেওয়ার পর শান্ত হন এ অভিনেতা। বাড়ি ফেরার পথে অবশ্য চিত্র সাংবাদিকদের কাছে ক্ষমাও চেয়েছেন হৃতিক।

হৃতিক রোশন ও সাবা আজাদহৃতিক রোশন ও সাবা আজাদ

সম্প্রতি সাবা অভিযোগ করেন, হৃতিকের প্রেমিকা হওয়ায় তিনি কাজ পাচ্ছেন না। হৃতিকের সঙ্গে সম্পর্ক তৈরির আগে প্রায় এক দশক কণ্ঠশিল্পী হিসেবে কাজ করেছেন সাবা। একাধিক বিজ্ঞাপনে কণ্ঠ দিয়েছেন তিনি। তবে হৃতিকের সঙ্গে সম্পর্কের পর থেকেই নাকি তার কাজের সংখ্যা কমে গেছে। এর কারণ হিসেবে সাবা দায়ী করেছিলেন সমাজের পুরুষতান্ত্রিক মানসিকতাকে। এক পরিচালক নাকি সাবাকে বলেছেন, খ্যাতিমান তারকার প্রেমিকা এখন তিনি, তাই তার কাজের কী দরকার! এ কথা শুনে ভীষণ আহত হন সাবা। তারপর থেকেই হৃতিকের সঙ্গে প্রকাশ্যে সেভাবে তাকে দেখা যেত না।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।