বিয়ের কথা গোপন রাখতে পারেননি এ অভিনেতা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১৬ পিএম, ১১ অক্টোবর ২০২৪

অভিনেতা অর্জুন মাথুর চুপিসারে বিয়ে করেছেন। কারণ বিয়ের কথা গোপন রাখতে চেয়েছিলেন তিনি। কিন্তু সামাজিক যোগাযোমাধ্যমের কল্যাণে অনুরাগীরা বিষয়টি জেনে গেছেন। দীর্ঘদিনের বান্ধবী টিয়া তেজপালকের সঙ্গে অর্জুন মাথুর সাতপাকে বাঁধা পড়লেন।

‘মেইড ইন হেভেন’ খ্যাত অর্জুন মাথুরের বিয়ের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা না হলেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এ নব দম্পতির ছবি। এ ছবি দেখে প্রিয় অভিনেতাকে ভালোবাসা ও অভিনন্দন জানাচ্ছেন অনুরাগীরা।

জানা গেছে, ১০ অক্টোবর সন্ধ্যায় সামাজিক সংবাদ ওয়েবসাইট রেডইট-এ অর্জুন এবং টিয়ার বিয়ের ছবি পোস্ট করা হয়। ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘মেড ইন হেভেনের অর্জুন মাথুর আজ বিয়ে করছেন।’ ছবিতে দেখা যাচ্ছে, অর্জুন এবং টিয়া আগুনের সামনে বসে আছেন।

অর্জুন-টিয়াকে বিয়ের পোশাকে দেখতে অসম্ভব সুন্দর লাগছে। একে অপরের দিকে মন্ত্রমুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন নব দম্পতি। এমন ছবি দেখে ভীষণ আনন্দিত নেটিজেনরা।

সাংবাদিক তরুণ তেজপালের মেয়ে টিয়া তেজপাল একজন প্রোডাকশন ডিজাইনার। গত কয়েক বছরে বেশ কয়েকটি সিনেমা এবং টিভি শোতে কাজ করেছেন তিনি। ‘দ্য হোয়াইট টাইগার’, ‘রমন রাঘব ২.০’, ‘কারওয়া’র মতো একাধিক সিনেমায় কাজের পাশাপাশি ‘লাইফ অফ পাই’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি।

 
 
 
View this post on Instagram

A post shared by A r j u n (@arjun__mathur)

টিয়া-অর্জুন বেশ কয়েক বছর ধরেই গোপনে ডেট করছিলেন। তারা সোশ্যাল মিডিয়ায় নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কখনোই খোলামেলা কথা বলেননি। কেন তার তাদের সম্পর্কের কথা গোপন রেখেছেন, আর কেনই বা চুপিসারে বিয়ে করেছেন সে সম্পর্কে কিছুই জানানি এ নব দম্পতি।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।