পূজায় মাকে ছাড়া যেভাবে আছেন পূজা চেরি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৯ পিএম, ১১ অক্টোবর ২০২৪
মায়ের সঙ্গে পূজা চেরি। ছবি: সংগৃহীত

অভিনেত্রী পূজার মা ছিলেন তার সব সময়ের সঙ্গী। সেই মাকে কয়েক মাস আগে হারিয়েছেন তিনি। এখনো মা হারানোর শোক কাটিয়ে উঠতে পারেননি পূজা। তাই শারদীয় দুর্গা উৎসব ঘিরে কোনো পরিকল্পনা নেই এ নায়িকার। নিজের জন্য কেনাকাটাও করেননি। ঢাকার বাইরে শুটিংয়ের ফাঁকে আশপাশের কোনো পূজামণ্ডপে হয়তো ঢুঁ মারতে পারেন পূজা।

জানা গেছে, গত মঙ্গলবার সিরাজগঞ্জে গেছেন পূজা। সেখানে ওয়েব সিরিজ ‘ব্ল্যাকমানি’র শুটিং চলছে। রায়হান রাফীর সিরিজটির শুটিং চলবে অক্টোবরের তৃতীয় সপ্তাহ পর্যন্ত। গণমাধ্যমকে পূজা বলেন, ‘সবাই জানেন, মা আমার সঙ্গে নেই। তিনি মারা গেছেন ছয় মাস হতে চলেছে। গতবারও মা আমার সঙ্গে ছিলেন। বিভিন্ন পূজামণ্ডপে মা আমার হাত ধরে গেছেন। বিষয়টা এমন, আমি তার মা। ওই ব্যাপারটা আসলে রিকল হচ্ছে। এবার আসলে সেভাবে কোনো পরিকল্পনা নেই। নিজের জন্য একটা সুতাও কিনিনি। কিনবও না। কাজে ব্যস্ত থাকব।’

২০১২ সালে ‘ভালোবাসার রং’ সিনেমা দিয়ে শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা। এরপর তিনি ‘পোড়ামন-২’ সিনেমায় পরি চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান। সেই ধারাবাহিকতায় তিনি এখনো কাজ করছেন। মেয়ের সাফল্যে সবচেয়ে বেশি খুশি হতেন মা ঝর্ণা রায়। মায়ের সহযোগিতার কথা কখনো ভুলতে পারেন না তিনি। যে কোনো সাক্ষাৎকারে মায়ের সমর্থনের কথা বলেন। পূজার সব কিছুতেই ঘুরে ফিরে চলে আসে মায়ের কথা।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।