কখন, কোন হলে নিজের সিনেমা দেখবেন কুসুম শিকদার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৩ এএম, ১১ অক্টোবর ২০২৪

আজ (১১ অক্টোবর) শুক্রবার মুক্তি পাচ্ছে কুসুম সিকদার পরিচালিত প্রথম সিনেমা ‘শরতের জবা’। ছবিটিতে অভিনয়ও করেছেন তিনি। আজ মুক্তির প্রথম দিনই ঢাকার একটি প্রেক্ষাগৃহে গিয়ে নিজের সিনেমাটি দেখবেন এই অভিনেত্রী।

দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন এই তারকা। এবার ভিন্ন পরিচয়ে। পরিচালক হিসেবে অভিষেক হতে যাচ্ছে তার। শুধু তাই নয়, নিজের গল্পের বই ‘অজাগতিক ছায়া’র ‘শরতের জবা’ গল্প থেকে সিনেমার চিত্রনাট্য করা হয়েছে। ২০২১ সালের বইমেলায় কুসুম সিকদারের এই বইটি প্রকাশিত হয়।

কখন, কোন হলে নিজের সিনেমা দেখবেন কুসুম শিকদার

আজ শুক্রবার ঢাকার চার সিনেপ্লেক্স ও চট্টগ্রামের একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘শরতের জবা’। জাগো নিউজকে কুসুম বলেন, ‘আজ বিকেলে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ছবিটি দেখতে যাবো। আমার সঙ্গে যাবেন অভিনেত্রী নিদ্রা দে নেহা। সিনেমাটি দেখার পাশাপাশি দর্শকদের সঙ্গেও দেখা করবো, তাদের কথা শুনবো।’
লাক্স তারকা হিসেবে বিনোদন অঙ্গনে যাত্রা শুরু করেছিলেন কুসুম সিকদার। অভিনয় করেছেন টিভিনাটক ও সিনেমায়। দুজায়গাতেই সমান জনপ্রিয় ছিলেন তিনি। অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন।

একজন একাকী নারীর রহস্যময় জীবনের গল্প ‘শরতের জবা’। অতৃপ্ত প্রেম, আঘাতের পর আঘাত, কিছু অপ্রত্যাশিত মৃত্যু জড়ানো জবার জীবন নানা সময়ে একেক প্রশ্নের জন্ম দেয়। জবা কি আসলেই খুনি? নাকি অদৃশ্য কোনো শক্তি রয়েছে তার সঙ্গে? এমন থ্রিলার গল্পে নির্মিত হয়েছে শরতের জবা। কুসুম ছাড়াও সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিতু আহসান, ইয়াশ রোহান, নিদ্রা দে নেহা, নরেশ ভূঁইয়া, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

এমআই/আরএমডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।