হিমেলের দুই সিনেমার একটিতে শাকিব, দ্বিতীয়টির নায়ক কে?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ০৭ অক্টোবর ২০২৪

একে একে দুটি সিনেমায় এক হয়ে কাজ করেছেন তারা। প্রথমটি ভার্সেটাইল মিডিয়ার ‌‘প্রিয়তমা’। দেশে ও বিদেশে পেয়েছে আকাশ ছোঁয়া সাফল্য। ঢাকাই সিনেমার ইতিহাসের অনেক রেকর্ড ভেঙে তছনছ করে দিয়েছে। সেই সাফল্যের রেশ নিয়েই দ্বিতীয় সিনেমায় জুটি হয়েছিলেন সুপারস্টার শাকিব খান ও পরিচালক হিমেল আশরাফ।

তবে ‘রাজকুমার’ নামের সেই ছবি ঠিক ততোটা সাফল্য পায়নি যতোটা আশা করা হয়েছিল। তারপর থেকেই হিমেল আশরাফ খানিকটা নিরব। শাকিব ভক্তরা অবশ্য আশা করছিলেন সরকারি অনুদানের ‘মায়া’ ছবিতে আবারও একসঙ্গে ফিরবেন তারা।

কিন্তু হিমেল আশরাফ দিলেন নতুন খবর। তিনি নিশ্চিত করলেন শাকিব খানের অনুদান পাওয়া ‘মায়া’ সিনেমাটি তিনি বানাবেন না। তবে প্রস্তুতি নিচ্ছেন নতুন দুটি সিনেমার। যার একটিতে থাকবেন শাকিব খান।

হিমেল আশরাফের কাছে জানতে চাইলে এই প্রসঙ্গে তিনি বলেন, ‘কথা ছিলো ‘মায়া’ ছবিটি করব আমি। কিন্তু সেটা আর হচ্ছে না। অনুদানের সিনেমাটিতে আমি যুক্ত থাকতে পারছি না। তবে শিগগিরই নতুন সিনেমা নিয়ে ফিরতে প্রস্তুতি নিচ্ছি। দুটি সিনেমা নির্মাণের পরিকল্পনা নিয়েছি। তার একটিতে থাকবেন শাকিব খান।’

দ্বিতীয় সিনেমায় নায়ক কে থাকছেন? এ বিষয়ে হিমেল বলেন, ‘সেটা এখনো চূড়ান্ত করিনি তাই নামটা বলছি না। চমক হিসেবে রইলো। তবে অনেক ভেবেচিন্তে আমি দুটো সিনেমার কাজ হাতে নিয়েছি। দর্শকের চাহিদাকে প্রাধান্য দিয়েই হবে সব। গল্প, শিল্পীসহ পুরো সিনেমা যেন সবাইকে মুগ্ধ করে সেই চেষ্টা থাকবে।’

হিমেল জানান, ২০২৬ সালে শাকিব খানকে নিয়ে শুরু করবেন নতুন সিনেমার কাজ। এরপর হাত দেবেন দ্বিতীয়টিতে। দুটি সিনেমার গল্প মোহাম্মদ নাজিম উদ্দিনের। আপাতত চলছে চিত্রনাট্য তৈরির কাজ।

এলএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।