৭০ কেজির শ্রদ্ধা, হাঁটতে পারছিলেন না

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:১০ এএম, ০৭ অক্টোবর ২০২৪
শ্রদ্ধা কাপুর

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউড সিনেমা ‘স্ত্রী-২’। ছবিটি যেমন সুপারহিট হয়েছে, তেমনি শ্রদ্ধার অভিনয়ও ভীষণ প্রশংসিত হয়েছে। গল্পের কারণে দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে ছবিটি। এখনো সিনেমাটির সাফল্য উদযাপন করছেন ছবির অভিনেত্রী শ্রদ্ধা। সেই সুবাদে এখনও তিনি আলোচনায়। সম্প্রতি তাকে নিয়ে ছড়িয়েছে আরেক আলোচনা।

চারদিক থেকে ডাক আসছে শ্রদ্ধার। গত শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় ভারতের নয়াদিল্লিতে একটি পোশাক ব্র্যান্ডের ফ্যাশন শোয়ের র‌্যাম্পে হাঁটছিলেন অভিনেত্রী। তার র‌্যাম্পে হাঁটার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ওই ভিডিও নিয়ে নানা রকম মন্তব্য করছেন তার ভক্তরা। কারণ শ্রদ্ধা যে লেহেঙ্গা পরে র‌্যাম্পে হাঁটছিলেন, সেটার ওজন ছিল প্রায় ২০ কেজি। অন্যদিকে শ্রদ্ধার নিজের ওজন ৫০ েকজি। সব মিলিয়ে ৭০ কেজির শ্রদ্ধা যেন র‌্যাম্পে ঠিকমতো হাঁটতেই পারছিলেন না। তবে লেহেঙ্গায় শ্রদ্ধাকে দারুণ দেখাচ্ছিল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া শ্রদ্ধার ওই ভিডিও দেখে এক নেটিজেন লিখেছেন, ‘হাঁটতে সমস্যা হওয়ার কারণ হচ্ছে, লেহেঙ্গার নিচের দিকটা অনেক ভারি। তাই ওজনের জন্য সমস্যা হচ্ছে। ওটা পরে আগে একটু হাঁটাহাঁটি করে নেওয়া দরকার ছিল।’
‘স্ত্রী-২’ সিনেমায় কাজ করার পর থেকে অনুরাগীর সংখ্যা আরও বেড়েছে শ্রদ্ধা কাপুরের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘স্ত্রী-২’সিনেমার শুটিং সেট থেকে একটি পুরোনো ছবি শেয়ার করেছেন শ্রদ্ধা। সেখানে এক অনুরাগী সিনেমাটিতে তার চরিত্রের নাম জানতে চেয়েছেন। জবাবে অভিনেত্রী জানান, ‘এই উত্তর মিলবে “স্ত্রী-৩” সিনেমায়। অর্থাৎ ‘স্ত্রী-৩’ আসছে, সেটা মোটামুটি শ্রদ্ধা কাপুর জািনয়েই দিলেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

‘স্ত্রী-২’ সিনেমার প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। সেটিও সুপারহিট হয়েছিল। প্রথম থেকেই প্রত্যাশা ছিল, এই হরর কমেডি ঘরানার ছবিটির দ্বিতীয় কিস্তি নিয়ে। ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা। এতে শ্রদ্ধা কাপুর ছাড়াও রয়েছেন রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রমুখ। ছবিতে অভিনয়ের জন্য পারিশ্রমিক হিসেবে শ্রদ্ধা নিয়েছেন ৬ কোটি রুপি।

এমএমএফ/আরএমডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।