এক ছবিতে সাত রূপে শিমুল খান!


প্রকাশিত: ০৫:৩৭ এএম, ০৬ মে ২০১৬

বড় পর্দার হালের পরিচিত মুখ অভিনেতা শিমুল খান বৃহস্পতিবার নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম `কল্প না`। এটি পরিচালনা করবেন খান জেহাদ। আর এ ছবিতে একই সঙ্গে সাতটি রূপে পর্দায় হাজির হবেন বলে জানিয়েছিন তিনি।

জাগো নিউজকে শিমুল খান বলেন, ক্যারিয়ারের এই প্রথম আমি এমন একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। যেখানে দর্শকরা আমাকে সাতটি ভিন্ন রূপে দেখতে পাবেন। কাজটি আমার জন্য খুব চ্যালেঞ্জের হলেও ঠিকভাবে উপস্থাপন করতে পারলে আশা করি দর্শকরা অনেক ভালো কিছু দেখতে পাবেন।  

তিনি আরো বলেন, সমসাময়িক বিরাজমান সন্ত্রাসবাদের গল্প নিয়ে `কল্প না` ছবির কাহিনি আবর্তিত হবে। ছবিতে আমি একটি বিশেষ চরিত্রে অভিনয় করবো। যেখানে আমি শতভাগ পজেটিভ চিন্তাধারা নিয়ে সমাজের বিভিন্ন প্রতিকূলতার মুখোমুখি হবো এবং সেগুলোর বিরুদ্ধে লড়াই করে এগিয়ে যাবো।  

simul-khan

`কল্প না` কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য সাজিয়েছেন হাফিজ শিশির এবং চিত্রগ্রহণে তপন আহেমদ। শিমুল খান ছাড়াও ছবিতে আরো অভিনয় করবেন সৈয়দ হাসান ইমাম, ইমরান ইমু, আইরিন তানি, সৈকত সিদ্দিকী, জয়িতা মহলানবীশ, হিমে হাফিজ, কাজী রাজু প্রমুখ।

এ ছবির গানগুলোতে কণ্ঠ দেবেন ফাহমিদা নবী, শাইক শান, সিম্পী, লুৎফর হাসান, স্বীকৃতি, নাহিয়ান, মাসুদা বিজলী ও শিমুল খান। সংগীত পরিচালনা করবেন মাহমুদ ও মারসেল।

নির্মাতা সূত্রে জানা গেছে,  ৮ এপ্রিল থেকে নেত্রকোনার বিরিশিরিতে ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। এরপর দেশের বিভিন্ন লোকেশনে চলবে নির্মাণ কাজ। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই ছবিটি মুক্তি পাবে বলে আশা প্রকাশ করেন তরুণ নির্মাতা খান জেহাদ।

এনই/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।