ওয়েব সিরিজে নায়ক রুবেল, রাজি হওয়ার ১ কারণ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ০৬ অক্টোবর ২০২৪
মাসুম পারভেজ রুবেল

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা রুবেল। মাসুম পারভেজ রুবেলকে সবাই নায়ক রুবেল বললে একনামে চেনেন। গত শতকের আশির দশকের শেষ থেকে পুরো নব্বই জুড়ে ছিল তার রাজত্ব। কারাতে জানতেন বলে অন্য নায়কদের তুলনায় তার ছিল অন্যরকম কদর! তারপর একদিন হঠাৎ করে ঢালিউডে অনিয়মিত হয়ে পড়েন তিনি। বহু বছর পর জানা গেল, ওয়েব সিরিজে অভিনয় করছেন এই তারকা।

দীর্ঘ বিরতির পর শেষবার রুবেলকে পর্দায় দেখা যায় ২০১৯ সালের পোশাকশিল্পে কর্মরত শ্রমিকদের জীবন নিয়ে মুস্তাফিজুর রহমান বাবু নির্মিত ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিতে। তারপর বেশ কয়েকটা সিনেমায় যুক্ত হয়েছিলেন তিনি। তবে মুক্তি পায়নি সেগুলো। বড়পর্দার নায়ক কেন ওটিটির সিরিজে যুক্ত হলেন? জানালেন, ১টি কারণে তিনি সিরিজে কাজ করতে রাজি হয়েছেন।

রায়হান রাফীর ‘ব্ল্যাক মানি’ ওয়েব সিরিজে অভিনয় করবেন রুবেল। গতকাল শনিবার (৫ অক্টোবর) বিকেলে রাজধানীর একটি তারকা হোটেলে ছিল ওয়েব সিরিজ নিয়ে সংবাদ সম্মেলন। সেখানে এসেছিলেন রুবেল। উপস্থিত ছিলেন সিরিজের পরিচালক, প্রযোজক, অভিনয়শিল্পী ও কলাকুশলীরা। অনুষ্ঠানে রুবেল বলেন, ‘রায়হান রাফী মানেই এখন অন্য কিছু। তার প্রমাণ আমরা গত কয়েক বছরে পেয়েছি। এই ১টি কারণেই আমি এই সিরিজে যুক্ত হয়েছি। তিনি যখন আমাকে ফোন করে “ব্ল্যাক মানি”র কথা বলেছেন, আমি তার কথা ফেলতে পারিনি।’

‘ব্ল্যাক মানি’ দিয়ে ওয়েবে অভিষেক হতে যাচ্ছে রুবেলের। সিরিজে তার সহযাত্রী হচ্ছেন আরও বেশ কজন তারকা শিল্পী। রুবেলের প্রত্যাশা, অভিনয় করে যে আস্থা তিনি অর্জন করেছেন, সবটুকু বাজি রেখে এতে অভিনয় করবেন তিনি।’

রুবেল ছাড়াও এই সিরিজে অভিনয় করবেন সালাহউদ্দিন লাভলু, পূজা চেরী, সুমন আনোয়ার, মুকিত জাকারিয়া প্রমুখ। ছয় পর্বের ওয়েব সিরিজটির শুটিং শিগগিরই শুরু হবে। অবমুক্ত হবে চলতি বছরেই।

ওয়েব সিরিজে নায়ক রুবেল, রাজি হওয়ার ১ কারণ

বড় ভাই সোহেল রানার হাত ধরে চলচ্চিত্রে এসেছিলেন রুবেল। ১৯৮৬ সালে পরিচালক শহীদুল ইসলাম খোকনের ‘লড়াকু’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার। প্রথম সিনেমা ব্যবসাসফল হলে এগিয়ে গেছেন তিনি। সমানতালে অভিনয় করে গেছেন একের পর এক ছবিতে। ‘মায়ের জন্য যুদ্ধ’, ‘বিচ্ছু বাহিনী’, ‘মুখোশ’সহ আড়াই শতাধিক ছবিতে অভিনয় করেছেন রুবেল। তার অভিনীত বেশির ভাগ সিনেমাই ছিল হিট।

এমআই/আরএমডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।