প্রশ্ন করবেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৭ এএম, ০৬ অক্টোবর ২০২৪

ঢাকাই সিনেমার জনপ্রিয় নাম অপু বিশ্বাস। অনেক হিট সিনেমা উপহার দিয়ে তিনি, হয়েছেন দর্শক নন্দিনী। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দেশের ইতিহাসে রেকর্ড সংখ্যক সফল সিনেমা করেছেন তিনি। তবে আগের মতো সিনেমায় আর তার দেখা মেলে না। সেসব নিয়ে অনেক প্রশ্নের মুখে পড়তে হয় তাকে। তবে এবার তিনিই প্রশ্ন করবেন!

অভিনেত্রী পরিচয়ের বাইরে উদ্যোক্তা ও মডেল হিসেবে বেশ সক্রিয় অপু। সোশ্যাল মিডিয়ায় দেখা যায় নানা পণ্যের প্রচারে সরব তিনি। এবার অপু বিশ্বাসকে দেখা যাবে উপস্থাপকের ভূমিকায়।

সিনেমার চরিত্র নয়, বাস্তবে উপস্থাপনায় নাম লেখাতে যাচ্ছেন এই অভিনেত্রী। নিজের ইউটিউব চ্যানেলের জন্য নতুন কাজ শুরু করছেন তিনি। বানাবেন নানা রকম অনুষ্ঠান। সেসবের মধ্যে থাকবে টকশো। জাগো নিউজকে অপু বিশ্বাস বলেন, ‘দ্রুত আমি উপস্থাপক হিসেবে আপনাদের সামনে হাজির হবো। এটি আমার জন্য এক নতুন অভিজ্ঞতা। তাই একইসঙ্গে ভয় ও আনন্দ, দুটোই কাজ করছে। দর্শকরা বিনোদিত হবেন বলেই প্রত্যাশা করছি।’

অপু জানান, এতদিন তিনি নানা অনুষ্ঠানে অতিথি হয়ে হাজির হয়েছেন। নানা রকম প্রশ্নের সম্মুখিন হয়েছেন। এবার তিনি প্রশ্ন করবেন, তার অনুষ্ঠানে অতিথি হিসেবে দেখা যাবে বিনোদন অঙ্গনের সাংবাদিকদের। উপস্থিত হবেন অনেক নির্মাতাও।

অপু বলেন, ‘ব্যতিক্রমী ভাবনা থেকেই নতুন পরিচয়ে হাজির হতে যাচ্ছি। তাছাড়া সবসময় প্রশ্ন শুনতে শুনতে প্রশ্ন করার আগ্রহ তৈরি হয়েছে। এতদিন আমাকে যারা প্রশ্ন করেছেন, এবার আমি তাদের প্রশ্ন করব। তাই অনুষ্ঠানটি শুরু করব সাংবাদিক ভাইবোনদের নিয়ে। তারপর পর্যায়ক্রমে নির্মাতাসহ চলচ্চিত্র সংশ্লিষ্টরা অতিথি হিসেবে আসবেন।’

ইতিমধ্যে রাজধানীর মিরপুর ডিওএইচএস-এর একটি স্টুডিওতে প্রথম ধাপের পর্বগুলোর শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেলে সেগুলো দেখা যাবে।

এলএ/আরএমডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।