বিটিভিতে ‘দৃষ্টিকোণ’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ০৪ অক্টোবর ২০২৪

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জন্য নির্মিত হয়েছে নাটক ‘দৃষ্টিকোণ’। শফিকুর রহমান শান্তনুর রচনায় এটি প্রযোজনা করেছেন মনিরুল হাসান। অভিনয় করেছেন সালমান আরাফাত, সালহা খানম নাদিয়া, আরিফ হোসেন, আশরাফ হোসেন, জাহিদুল ইসলাম, অপু হাসান, ডেভোরা সিলভিয়া, সুজন, শামিম হোসেন ও ফাতেমা হীরা।

বিটিভিতে ‘দৃষ্টিকোণ’

নাটকটি প্রচার হবে আগামীকাল (৫ অক্টোবর) রাত ৯টা ৫ মিনিটে। নাটকের গল্পে দেখা যাবে, ঋক ও নেহা পাশাপাশি ফ্ল্যাটের দুই বাসিন্দা। বাড়ির মালিক প্রভাতের ভাগ্নে ঋক। আর নেহা থাকে তার বোন-দুলাভাইয়ের সঙ্গে। ঋক নেহার প্রতি খুবই যত্নশীল। অন্যদিকে নেহা ঠোঁটকাটা স্বভাবের মেয়ে। কারো মুখের ওপর চট করে উচিত কথা বলে ফেলা তার অভ্যাস। অফিসের বস থেকে শুরু করে বয়ফ্রেন্ড কেউই তার উচিত কথা থেকে রেহাই পায় না। এতে অপরপক্ষ মনে কষ্ট পেলো কি পেলো না, সেটা সে খেয়াল করে না। আনুষ্ঠানিকভাবে ঋক ও নেহার বিয়ের কথাও শুরু হয়। কিন্তু নেহার ব্যবহারের কারণে ঋকের মামা বিয়েতে আপত্তি তোলেন। ফলে তাদের মধ্যে ঝগড়া লেগে যায়।

বিটিভিতে ‘দৃষ্টিকোণ’

একপর্যায়ে সম্পর্ক ভেঙে গেলে দুপক্ষের পরিবারই উপলব্ধি করে, তারা আলাদা হয়ে থাকলেও পরস্পরকে খুব ভালোবাসে। কিন্তু ইগোর কারণে কেউ এক হতে পারছে না। অবশেষে নেহা উপলব্ধি করে, সব সময় সত্যে অবিচল থাকা এক বিষয় আর স্ট্রেইট-ফরোয়ার্ড হয়ে কাউকে অসম্মান করা অন্য বিষয়। একজনের একটা কাজ হয়তো আপনার দৃষ্টিতে ভুল, কিন্তু অন্যের দৃষ্টিতে সেটি ভুল নাও হতে পারে। শুধুমাত্র দৃষ্টিকোণ বদলালেই অনেক কিছু সুন্দর হয়ে উঠতে পারে।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।