হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৮ পিএম, ০৪ অক্টোবর ২০২৪
রজনীকান্ত। ছবি: সংগৃহীত

দক্ষিণী সিনেমার সুপার স্টার রজনীকান্তের ভক্ত-অনুরাগীদের দুশ্চিন্তার অবসান হয়েছে। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন সবার প্রিয় বর্ষীয়ান এ অভিনেতা। ৩০ সেপ্টেম্বর তিনি শুটিংয়ের সময় অসুস্থ হয়ে পড়লে ভর্তি ছিলেন চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে। বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ হাসপাতাল এ অভিনেতাকে থেকে ছুটি দেওয়া হয়েছে।

অভিনেতা রজনীকান্ত ৩ দিনের মাথায় হাসপাতাল থেকে ছাড়া পেলেন। তার হৃদপিণ্ড থেকে নিঃসৃত প্রধান রক্তনালী ফুলে যাওয়ায় চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়। নন-সার্জিক্যাল, ট্রান্সক্যাথেটার পদ্ধতি ব্যবহারের মাধ্যমে এ অভিনেতার চিকিৎসা করা হয়েছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জািনয়েছে।

আরও পড়ুন:

রজনীকান্তের ভর্তির পরদিন হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায়, ‘রজনীকান্তের হৃৎপিণ্ড থেকে বের হওয়া প্রধান রক্তনালীতে (মহাধমনী) ভীষণ সমস্যা ছিল, যা একটি নন সার্জিক্যাল, ট্রান্সক্যাথেটার পদ্ধতির মাধ্যমে চিকিৎসা করা হয়েছে। সিনিয়র ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ডা. সাই সতীশ সম্পূর্ণ ফোলাভাব বন্ধ করে একটি স্টেন্ট বসিয়েছেন। আমরা তার শুভাকাঙ্ক্ষী ও অনুরাগীদের আশ্বস্ত করতে চাইব যে গোটা চিকিৎসা পদ্ধতিটি একেবারে পরিকল্পনা অনুযায়ী সম্পূর্ণ হয়েছে। রজনীকান্তের অবস্থা এখন স্থিতিশীল এবং তিনি সুস্থ রয়েছেন। ২ দিনে তিনি বাড়ি ফিরে যাবেন।’

এর আগে চেন্নাই পুলিশ সূত্রে জানা যায়, রজনীকান্তের পেটে প্রচণ্ড ব্যথা শুরু হওয়ায় দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী জানান যে, হাসপাতালে ভর্তির পর খালি পেটে তাকে হাসপাতালে নিয়ে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য যাওয়া হয়।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।