সুগার ড্যাডি থাকলেও প্লাস্টিক সার্জারি করা সম্ভব না : তমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫০ পিএম, ০৩ অক্টোবর ২০২৪

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জা। একজন নাচের মেয়ে হিসেবে নিজেকে ছোটবেলা থেকে গড়ে তুললেও অভিনত্রী হিসেবে পেয়েছেন প্রতিষ্ঠা। এরইমধ্যে বেশ কিছু সিনেমায় তিনি নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

গেল কয়েক বছর ধরে তিনি আলোচনায় ছিলেন নির্মাতা রায়হান রাফীর সঙ্গে প্রেম নিয়ে। সেই প্রেমের সম্পতি ইতি ঘটেছে। তমা ও রাফী দুজনই নিশ্চিত করেছেন তারা কোনো প্রেমের সম্পর্কে নেই। রাফী বন্ধুত্ব আছে দাবি করলেও তমা সেটাতেও সীলগালা মেরে দিয়েছেন। সেইসঙ্গে রাফীর পরিচালনায় কোনো কাজ না করার ইঙ্গিতও দিয়েছেন সম্প্রতি এক সাক্ষাৎকারে।

সেখানেই এই নায়িকা কথা বলেন প্লাস্টিক সার্জারি প্রসঙ্গে। তমা বলেন, ‌‘প্লাস্টিক সার্জারি বাংলাদেশে হয় না। বাইরে যেসব দেশে হয় সেটা খুবই ব্যয়বহুল। একটা সার্জারিতে ৪০-৫০ লাখ টাকা খরচ হয়। তারপর সেটা মেইনটেইন করতে হয় বছরের পর বছর। আমাদের দেশে তারকাদের নামের সাথে মনগড়া ট্যাগ লাগিয়ে দেয় অনেকে যে ‘সুগার মামি’, ‘সুগার ড্যাডি’ আছে। অনেক টাকা পায় তারকারা। যা ইচ্ছে তাই করতে পারে। কিন্তু যারা জানেনা কেবল তারাই এসব গুজব ছড়ায়। আসলে ‘সুগার ড্যাডি’ থাকলেও প্লাস্টিক সার্জারি করা সম্ভব হয় না। এটা অনেক বেশিই ব্যায়বহুল। সেইসঙ্গে এর মেইনটেইন করাটাও খুব ঝামেলার।’

বারবার গুজবের শিকার হন দাবি করে ‘সুড়ঙ্গ’ ছবির এই নায়িকা বলেন, ‘গুজবের তো মা-বাপ নাই। আমাকে নিয়ে নানা গুজবই ছড়িয়েছে। কখনো শোনা গেছে, আমি প্লাস্টিক সার্জারি করেছি। কিছুদিন আলোচনা হয়েছে, পরিচালকের সঙ্গে প্রেম করছি। সেই পরিচালককে কারো সঙ্গে কাজ করতে দেই না। তার সব কাজ আমিই করি। আবার কখনো রাজনৈতিক নেতাদের সঙ্গে জড়িয়ে বিভিন্ন গুজব ছড়িয়েছে। এসবই গুজব।’

এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।