অসুস্থ রজনীকান্তের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী মোদী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ০২ অক্টোবর ২০২৪
নরেন্দ্র মোদী ও রজনীকান্ত

শুটিং স্পটে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন দক্ষিণী সিনেমার সুপার স্টার রজনীকান্ত। এ খবর দ্রুত ছড়িয়ে পড়লে উদ্বিগ্ন হয়ে যান তার ভক্ত-অনুরাগীরা। শুধু তাই নয়, এ খবর জেনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও চিন্তায় পড়ে যান। রজনীকান্তের শারীরিক অবস্থার খোঁজ-খবর জানার জন্য তার স্ত্রী লতাকে ফোন করেছিলেন মোদী। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে এমন তথ্য জানিয়েছেন তামিলনাড়ুর বিজেপি প্রধান কে আন্নামালাই।

মঙ্গলবার (১ অক্টোবর) রাতে তার সোশ্যাল মিডিয়ায় আন্নামালাই জানান, ‘রজনীকান্তের স্ত্রী লতার সঙ্গে ফোনে প্রধানমন্ত্রীর কথা হয়েছে। তিনি (নরেন্দ্র মোদী) জানতে চেয়েছেন কেমন আছেন এ অভিনেতা। সেই সঙ্গে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী।’

হাসপাতাল সূত্র বলছে, ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ডা. সাই সতীশের তত্ত্বাবধানে মঙ্গলবার (১ অক্টোবর) একটি শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্যই হাসপাতালে ভর্তি করা হয়েছে রজনীকান্তকে। রজনীকান্তের ভক্তরা তার শারীরিক অবস্থা জানার জন্য খুবই উদ্বিগ্ন। সোশ্যাল মিডিয়ায় এ অভিনেতার ভক্তরা দ্রুত সুস্থতা কামনা করছেন।

এদিকে লোকেশ কঙ্গরাজের নির্মাণে রজনীকান্তের ‘কুলি’ সিনেমার শুটিং চলছে। এর আগে সোমবার তিনি নির্মাতা এসপি মুথুরামন এবং এভিএম সরাভননের সঙ্গে দেখা করেন এবং সেই সাক্ষাতের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অন্যদিকে আগামী ১০ অক্টোবর মুক্তি পাচ্ছে রজনীকান্তের নতুন সিনেমা ‘ভেট্টিয়ান’। এই প্রথম ‘জয় ভীম’ সিনেমার নির্মাতা টিজে গণাভেলের সঙ্গে কাজ করলেন রজনীকান্ত।

রজনীকান্তের ‘জয় ভীম’ সিনেমাটি প্রযোজনা করেছে লাইকা প্রোডাকশনস। এতে রজনীকান্ত ছাড়াও অমিতাভ বচ্চন, ফাহাদ ফসিল, রান্না দাগগুবতি, মঞ্জু ওয়ারিয়র, রীতিকা সিং, দুসেরা বিজয়নকে অভিনয় করতে দেখা যাবে। সিনেমাটির জন্য ভক্তরা অধীর আগ্রহে রয়েছেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।