হাসপাতালে রজনীকান্ত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৪ পিএম, ০১ অক্টোবর ২০২৪

দক্ষিণী সিনেমার সুপার স্টার রজনীকান্ত শুটিং চলাকালে অসুস্থ হয়ে পড়েন। অবস্থা গুরুতর হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে এ অভিনেতাকে। চেন্নাই পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে এ হাসপাতালে ভর্তি করা হয়েছে রজনীকান্তকে। ৭৩ বছর বয়সী রজনীকান্তের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ডা. সাই সতীশের তত্ত্বাবধানে আজ মঙ্গলবার একটি শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্যই হাসপাতালে ভর্তি করা হয়েছে রজনীকান্তকে। আজ (১ অক্টোবর) কার্ডিয়াক ক্যাথ ল্যাবে এ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। রজনীকান্তের ভক্তরা তার শারীরিক অবস্থা জানার জন্য খুবই উদ্বিগ্ন রয়েছেন। তবে এখন পর্যন্ত রজনীকান্তের পরিবারের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করা হয়নি।

রজনীকান্ত ২০২০ সালের শেষ দিকে একইভাবে অসুস্থ হয়ে পড়লে নিজের রাজনৈতিক ক্যারিয়ার শুরু করতে পারেননি। ২০২০ সালের ডিসেম্বর মাসে নিজের রাজনৈতিক দলের নাম ঘোষণা করার পরে স্বাস্থ্যহানি এবং কোভিড মহামারির কারণে এ পরিকল্পনা বাস্তবায়ন করতে পারেননি।

এদিকে রজনীকান্তের লোকেশ কঙ্গরাজের পরিচালনায় ‘কুলি’ সিনেমার শুটিং চলছে। এর আগে সোমবার তিনি বর্ষীয়ান নির্মাতা এসপি মুথুরামন এবং এভিএম সরাভননের সঙ্গে দেখা করেন এবং সেই সাক্ষাতের ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। অন্যদিকে আগামী ১০ অক্টোবর মুক্তি পাচ্ছে রজনীকান্তের নতুন সিনেমা ‘ভেট্টিয়ান’। এই প্রথম ‘জয় ভীম’ সিনেমার নির্মাতা টিজে গণাভেলের সঙ্গে কাজ করলেন রজনীকান্ত। এ সিনেমার প্রযোজনা করেছে লাইকা প্রোডাকশনস। এতে রজনীকান্ত ছাড়াও অমিতাভ বচ্চন, ফাহাদ ফসিল, রান্না দাগগুবতি, মঞ্জু ওয়ারিয়র, রীতিকা সিং, দুসেরা বিজয়নকে অভিনয় করতে দেখা যাবে।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।