গুলিবিদ্ধ বলিউড তারকা গোবিন্দ, নেওয়া হয়েছে আইসিইউতে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১২ পিএম, ০১ অক্টোবর ২০২৪
ফাইল ছবি

বলিউড তারকা গোবিন্দ গুলিবিদ্ধ হয়েছেন। জানা গেছে, আজ (১ অক্টোবর, মঙ্গলবার) নিজের রিভলভার থেকে তার পায়ে গুলি লাগে। ব্যাপক রক্তক্ষরণ হওয়ায় সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ৬০ বছর বয়সী এ অভিনেতাকে। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়েছে। ‘ইন্ডিয়ান টামইস’ সূত্রে এ তথ্য জানা গেছে।

গোবিন্দর ম্যানেজার শশী সিং গণমাধ্যমকে বলেন, ‘তিনি কলকাতায় একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। বাড়ি থেকে বের হওয়ার আগে ব্যক্তিগত পিস্তলটি তিনি তুলে রাখতে যান। তখন হাত থেকে মাটিতে পড়ে গিয়ে গুলি চলে। তার পায়ে গুলি লেগেছে। চিকিৎসকরা অস্ত্রোপচার করে গুলি বের করতে সক্ষম হয়েছেন।’

আজ ভোর ৪. ৪৫ মিনিটে এ অঘটন ঘটে বলে জানা গেছে। গোবিন্দ নিজের কাছে লাইসেন্সপ্রাপ্ত রিভলবার রাখেন। কলকাতায় রওনা দেওয়ার আগে দেখতে গিয়ে হাত থেকে পড়ে যায় সেটি। গুলি ছুটে এসে লাগে পায়ে। যন্ত্রণায় লুটিয়ে পড়েন গোবিন্দ। তবে তার পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখনো বিস্তারিত জানানো হয়নি।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।