মারা গেছেন কোরীয় অভিনেত্রী পার্ক জি আ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২৪

নেটফ্লিক্সের জনপ্রিয় থ্রিলার ‘দ্য গ্লোরি’ সিরিজের অভিনেত্রী পার্ক জি আ মারা গেছেন। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে আজ সোমবার তার মৃত্যু হয়েছে। পার্কের মৃত্যুর খবর নিশ্চিত করেছে তার এজেন্সি। তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি কোরিয়ার বিখ্যাত চলচ্চিত্রকার প্রয়াত কিম কি দুকের অন্তত পাঁচটি ছবিতে অভিনয় করেছেন।

পার্কের এজেন্সি বিলিয়নস এক বিবৃতিতে জানিয়েছে, ‘অভিনয়ের প্রতি তার নিবেদনকে আমরা চিরদিন মনে রাখব। তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি।’ তার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে কোরীয় গণমাধ্যম জানিয়েছে, হৃৎপিণ্ড থেকে জমাটবাঁধা রক্ত মস্তিষ্কের রক্তনালিতে জমে পার্কের রক্তপ্রবাহ বন্ধ হয়ে গিয়েছিল। হাসপাতালে নেওয়া হলেও তাকে আর বাঁচানো যায়নি।

১৯৯৮ সালে ‘জুগিনুন ইয়াগি’ ছবির মাধ্যমে পার্কের অভিষেক। ‘ব্রেথ’, ‘দ্য কোস্টগার্ড’ ও ‘দ্য গ্লোরি’ তাকে দিয়েছে বিপুল পরিচিতি। তিনি ‘এপিটাফ’, ‘ব্লাডি হার্ট’, ‘ক্লিন আপ’-এর মতো সিনেমায় বৈচিত্র্যময় সব চরিত্রে অভিনয় করেছিলেন। ২০২২ সালে মুক্তি পাওয়া নেটফ্লিক্সের ‘দ্য গ্লোরি’ সিরিজে সং হে কিয়োর মায়ের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন পার্ক। চলচ্চিত্র ও সিরিজের বাইরে মঞ্চনাটকেও নিয়মিত অভিনয় করতেন তিনি।

কোরিয়ার বিখ্যাত নির্মাতা কিম কি দুকের ‘স্প্রিং, সামার, ফল, উইন্টার ... অ্যান্ড স্প্রিং’, ‘থ্রি আয়রন’, ‘ড্রিম’, ‘দ্য কোস্টগার্ড’, ‘ব্রেথ’ ছবিগুলোতে অভিনয় করেছিলেন পার্ক জি আ। আগামী ২ অক্টোবর সকাল ১০টায় সিউলে পার্কের শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

আরএমডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।