চেয়ারম্যান পদে তিন তারকার লড়াই!


প্রকাশিত: ০৮:১৬ এএম, ০৫ মে ২০১৬

বিশ্বজুড়েই এখন অটিজম নিয়ে বাড়ছে সচেতনতা ও মনযোগ। কিন্তু প্রায় সবক্ষেত্রেই প্রাধান্য পায় অটিস্টিক শিশুরা। চারপাশে বসবাস করা একটু বিশেষ বুদ্ধি সম্পন্ন বয়স্ক মানুষগুলো ঠিক ততোটা সহানুভূতি পান না।

সেইসব মানুষদের কথা ভাবতে ও তাদের পাশে থাকতে নিজের ক্ষমতায়ন করতে চাইছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। এই বিশেষ মানুষদের জন্য ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াইয়ে নামেন তিনি। এমনই এক গল্প নিয়ে তৈরি হতে যাচ্ছে নতুন টেলিফিল্ম ‘ফুলমতি’।

সুমন আনোয়ারের পরিচালনায় সংগ্রামী নারীর গল্প ভিত্তিক টেলিছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন মম। দেখা যাবে ইউপি নির্বচানে চেয়ারম্যান পদে লড়বেন তিনি। তার প্রতীক কাঁচি। নির্বাচনী মাঠে মমর প্রতিদ্বন্দ্বীরা থাকবেন শহীদুল আলম সাচ্চু (আনারস) ও রওনক হাসান (ছাতা)। টেলিছবিটিতে গুরুত্বপূর্ণ আরেকটি চরিত্রে থাকছেন আফরান নিশো।

নির্মাতা জানান, এখানে নিশোকে পাওয়া যাবে অটিস্টিকের ভূমিকায়। যার জন্য চেয়ারম্যান হওয়ার লড়াইয়ে নামবে মম।

‘ফুলমতি’র দৃশ্যধারণ মানিকগঞ্জের নবগ্রামে আগামীকাল শুক্রবার থেকে শুরু হবে। টেলিছবিটি আগামী ঈদুল ফিতর উপলক্ষে প্রচার হবে বাংলাভিশনে।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।