অস্তিত্ব নিয়ে মুভি বাজারে শুভ ও তিশা


প্রকাশিত: ০৭:৫৮ এএম, ০৫ মে ২০১৬

আরেফিন শুভ ও তিশা অভিনীত ‘অস্তিত্ব’ চলচ্চিত্রটি আগামীকাল শুক্রবার, ৬ মে সারাদেশে মুক্তি পাচ্ছে। অনন্য মামুনের পরিচালনায় এই ছবি দিয়েই শুভ-তিশা জুটির অভিষেক হতে যাচ্ছে ঢাকাই ইন্ডাস্ট্রিতে।

সম্প্রতি ছবির প্রচারে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে অস্তিত্ব ছবির পুরো টিমকে। তারা ছবির নায়ক-নায়িকাকে সঙ্গে নিয়ে ছুটে বেড়িয়েছেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে। ছুটে গেছেন বিভিন্ন গণমাধ্যম অফিসগুলোতেও। তারই ধারাবাহিকতায় চলচ্চিত্রের বাজার বিষয়ক একমাত্র টিভি অনুষ্ঠান ‘মুভি বাজার’-এ হাজির হচ্ছেন ‘অস্তিত্ব’ ছবির প্রধান দুই চরিত্র শুভ ও তিশা।

suvo

আজ বৃহস্পতিবার, ৫ মে প্রচার হতে যাওয়া অনুষ্ঠানটির নতুন পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এই দুই চলচ্চিত্র তারকা। তারা কথা বলবেন ঢাকাই ছবিতে মনস্তত্ব ও মানবিক বিষয়ের উপস্থাপন নিয়ে। সেইসঙ্গে বলবেন তাদের জুটির প্রথম চলচ্চিত্র ‘অস্তিত্ব’র ভাবনা, গল্প, নির্মাণ, জুটি রসায়ন ও কাজের অভিজ্ঞতার অনেক কথা।

মুভি বাজারের পরিকল্পনা, গ্রন্থনা ও উপস্থাপনায় রয়েছেন সৈকত সালাহউদ্দিন। প্রযোজনা নূরুল আলম তরিত।

১৩২তম পর্বটি এশিয়ান টিভিতে প্রচার হবে আজ রাত ১০টায়। পুনঃপ্রচার হবে রাত ২টা ৩৫ মিনিটে।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।