‘তুফান’ ফাঁস, দেখা যাচ্ছে ইউটিউবে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৮ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২৪

ফাঁস হয়ে গেলো বছরের সবচেয়ে আলোচিত সিনেমা ‘তুফান’। ইউটিউবে দেখা যাচ্ছে সম্পূর্ণ সিনেমাটি। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাত আনুমানিক ১০টার দিকে একটি ইউটিউব চ্যানেলে সিনেমাটি আপলোড করা হয়েছে। মাত্র কদিন আগে একই সঙ্গে দুটি ওটিটিতে অবমুক্ত হয়েছিল সিনেমাটি।

শনিবার দিনগত রাত ১টায় রায়হান ইউটিউব নামে একটি চ্যানেলে দেখা গেছে ‘তুফান’ ছবির পূর্ণাঙ্গ সংস্কারণ। আপলোডের সময় থেকে রাত ১টা পর্যন্ত ৩১ হাজারের বেশি দর্শক ছবিটি ওই চ্যানেলে উপভোগ করেছেন। গত ১৯ সেপ্টেম্বর চরকি ও হইচইতে অবমুক্ত হয় ‘তুফান’। মাত্র ৯ দিনের মাথায় তা ফাঁস হলো ইউটিউবে।

আরও পড়ুন

jagonews24

ঈদুল আজহা উপলক্ষে গত ১৭ জুন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান অভিনীত ‘তুফান’। দেশের বাইরে যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আরব আমিরাত, বাহরাইন, কাতার, ওমানে, মালয়েশিয়া ও পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহেও মুক্তি পায় ‘তুফান’।

দেশে ব্যাপক সফলতা পেয়েছে রায়হান রাফী পরিচালিত সিনেমা ‘তুফান’। দর্শকদের আগ্রহের কারণেই ওটিটিতে মুক্ত করা হয়েছিল ছবিটি। সিনেমার দুটি গান উল্লেখযোগ্যভাবে ভালো লেগেছে দর্শক–শ্রোতাদের। যার একটি ‘লাগে উরাধুরা’ ও অন্যটি ‘দুষ্টু কোকিল’।

আরও পড়ুন

jagonews24

শাকিব খান, চঞ্চল চৌধুরী, নাবিলা ছাড়াও এতে অভিনয় করেছেন দেশের বেশ কজন উল্লেখযোগ্য অভিনয়শিল্পী। ‘তুফান’-এ অভিনয় দিয়ে দর্শকের মন কেড়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। আদনান আদিব খান, রায়হান রাফীর গল্পে, আদনান আদিব খানের চিত্রনাট্যে ‘তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। ধারণা করা হচ্ছে ওটিটি থেকেই বিশেষ উপায়ে ছবিটি ফাঁস হয়েছে।

আরএমডি/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।