যত দোষ ২৩ ফুট শাড়ির

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪
এই শাড়ি পরেই মেট গালায় বিপত্তিতে পড়েছিলেন আলিয়া

মেট গালায় আলিয়া ভাটের শাড়ি দারুণ প্রশংসিত হয়েছিল। বলা যায়, আলিয়ার এই দেশিয় পোশাক ভারতকে বিশেষভাবে নজরে এনেছিল বিশ্ববাসীর। চলতি বছর মেট গালায় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের করা ২৩ ফুট লম্বা শাড়ি পরে গিয়েছিলেন তিনি। দেখতে ভালো লেগেছিল তাকে, কুড়িয়েছিলেন প্রশংসা। পাশাপাশি বিড়ম্বনায়ও পড়তে হয়েছিল আলিয়া ভাটকে। যত দোষ ওই ২৩ ফুট শাড়ির। কারণ শাড়ির কারণেই ছয় ঘণ্টা টয়লেটে যেতে পারেননি আলিয়া!

যত দোষ ২৩ ফুট শাড়িরএই পোশাকে প্যারিস ফ্যাশন উইকের মঞ্চে ওঠেন আলিয়া

প্রতি বছর মে মাসের প্রথম সোমবার নিউইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এ বসে মেট গালার আসর। সেখানে গিয়ে হাজির হন হলিউড এবং বলিউডের প্রথম সারির তারকারা। বিভিন্ন সংস্থার পক্ষ থেকে তহবিল সংগ্রহের উদ্দেশে তারকারা নিজেদের ফ্যাশন স্টেটমেন্ট তুলে ধরেন। প্রথা ভেঙে নতুন কিছু দেখানোই এখানে রেওয়াজ। মেট গালার এ বছরের থিম ছিল ‘দ্য গার্ডেন অব টাইম’। সেটা মাথায় রেখে নিজেকে সাজিয়েছিলেন আলিয়া। প্যাস্টেল সবুজ রঙের তার নেটের শাড়িটি ছিল সম্পূর্ণ হাতে বোনা। শাড়ি জুড়ে সাদা আর গোলাপি ফুলের কারুকার্য। সিল্ক ফ্লস, পুঁতির টাসেল, গ্লাস বিড দিয়ে তৈরি। শাড়ির লম্বা আঁচল লুটিয়ে ছিল গালিচা জুড়ে। আঁচলেও চোখ ধাঁধানো এমব্রয়েডারি প্রায় ২৩ ফুট লম্বা।

যত দোষ ২৩ ফুট শাড়িরকালো অফ শোল্ডার জাম্প স্যুটের সঙ্গে মেটালিক সিলভার বাস্টিয়ারে আলিয়া ভাট

জানা যায়, আলিয়ার এই শাড়ি তৈরি করতে সময় লেগেছিল প্রায় ১ হাজার ৯৫৬ ঘণ্টা। সম্প্রতি কপিল শর্মার অনুষ্ঠানে আলিয়া মেট গালার অভিজ্ঞতা জানান। ওই অনুষ্ঠানের বিচারক অর্চনা পূরণ সিং আলিয়ার কাছে জানতে চান, তার শাড়ি নিয়ে। আলিয়া বলেন, ‘বললে হয়তো বিশ্বাস করবেন না, এই শাড়ি পরে প্রায় ছয় ঘণ্টা টয়লেটে যেতে পারিনি।’

সম্প্রতি আলিয়াকে পাওয়া গেছে প্যারিস ফ্যাশন উইকের মঞ্চে। দেখা গেছে ফ্যাশন গালার রেড কার্পেটেও। মঞ্চে আলিয়াকে কালো অফ শোল্ডার জাম্প স্যুটের সঙ্গে মেটালিক সিলভার বাস্টিয়ারে দেখা গেছে। তার কানে ছিল বড় দুল। আলাদা করে নজর কেড়েছে ওয়েট হেয়ার লুক। এবারই প্রথম প্যারিস ফ্যাশন উইকের মতো কোনো আন্তর্জাতিক র‍্যাম্পে হাঁটলেন পর্দার ‘গাঙ্গুবাই’।

আরএমডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।