ভাঙছে উর্মিলার ৮ বছরের সংসার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪

ভাঙতে যাচ্ছে ‘রঙ্গিলা’খ্যাত নায়িকা উর্মিলার ৮ বছরের সংসার। ২০১৬ সালে তিনি বিয়ে করেন ভিন্ন ধর্মের প্রেমিক মহসিন আখতার মীরকে। বয়সে মহসিন প্রায় দশ বছরের ছোট। বিচ্ছেদ চেয়ে সম্প্রতি মামলা করেছেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে এই দম্পতির একটি ঘনিষ্ঠ সূত্র।

জানা গেছে, বিচ্ছেদ পারস্পরিক নয়। আর বিচ্ছেদের আবেদনও করা হয়েছে প্রায় চার মাস আগে। ৫০ বছর বয়সী উর্মিলা অনেক ভেবেচিন্তে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে মুম্বাইয়ের আদালতের একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে। বিচ্ছেদের কারণ এখনও জানা যায়নি। উর্মিলা ইনস্টাগ্রামে মোট ১৫০ জনকে ফলো করেন, তবে মহসিন তাদের মধ্যে নেই। বিচ্ছেদের আবেদন করলেও সেখান থেকে তিনি মহসিনের সঙ্গে থাকা যুগল ছবি সরাননি। এই দম্পতিকে একসঙ্গে দেখা যায় এ রকম শেষ পোস্টটি ছিল ২০২৩ সালের ঈদে। মহসিনের সঙ্গে একটি ছবি শেয়ার করে উর্মিলা লিখেছিলেন, ‘শান্তি ও সম্প্রীতির জন্য সকলের প্রার্থনা কবুল হোক। ভালোবাসা, দয়া ও করুণার জয় হোক!’ একই বছর স্বামীর জন্য একটি জন্মদিনের পোস্ট শেয়ার করেছিলেন অভিনেত্রী।

ভাঙছে উর্মিলার ৮ বছরের সংসার

কে এই মহসিন আখতার মীর? কাশ্মীরের বাসিন্দা মহসিন একজন মডেল ও উদ্যোক্তা। ২১ বছর বয়সে মডেলিং ও অভিনয়ে ক্যারিয়ার গড়ার জন্য তিনি মুম্বাই যান। ২০০৭ সালে মিস্টার ইন্ডিয়া প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হন তিনি। অভিনেত্রী প্রীতি জিনতার সাথে একটি বিজ্ঞাপনে প্রথম পরিচিতি পেয়েছিলেন। ২০০৯ সালে ‘ইটস আ ম্যানস ওয়ার্ল্ড’ সিনেমার মাধ্যমে তার অভিষেক হয়। ফারহান আখতার অভিনীত ‘লাক বাই চান্স’-এ ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেন তিনি। বন্ধু ও তারকা ডিজাইনার মণীশ মালহোত্রার মাধ্যমে উর্মিলা ও মহসিনের পরিচয়। উর্মিলা ‘দিল্লাগি’, ‘খুবসুরত’, ‘ওম জয় জগদীশ’, ‘জুদাই’-এর মতো ছবির জন্য পরিচিত।

ভিন্ন দুই ধর্মাবলম্বীর মধ্যে বিয়ের কারণে সোশ্যাল মিডিয়ায় ঘৃণার সম্মুখীন হয়েছিলেন উর্মিলা ও মহসিন। উর্মিলা একবার বলেছিলেন, ‘ওকে সন্ত্রাসবাদী বলা হতো, পাকিস্তানি বলা হতো। আমার স্বামী শুধু একজন মুসলিম নন, তিনি একজন কাশ্মীরি মুসলিম। আমরা দুজন নিজস্ব উপায়ে আমাদের ধর্ম অনুসরণ করি। এ জন্যই আমাকে ট্রল করা হয়েছে। যারা এসব করছে, তাদের মাথায় রাখা উচিত যে কোথায় থামা উচিত।’

আরএমডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।