ঊর্বশী মুকুট পরালেন গুজরাটের রিয়াকে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২৪

মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪ জিতেছেন ভারতের গুজরাটের মেয়ে রিয়া সিং। তার মাথায় জয়ের মুকুট পরিয়ে দিলেন বলিউডের আলোচিত মডেল ও অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। গতকাল রোববার ভারতের রাজস্থানের জয়পুরে গ্র্যান্ড ফিনালেতে রিয়ার নাম ঘোষণা করা হয়।

ঊর্বশী মুকুট পরালেন গুজরাটের রিয়াকে

গত ১৭ আগস্ট মিস ইউনিভার্স ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নেন ১৮ বছর বয়সী রিয়া। মুকুট জয়ের মাধ্যমে চলতি বছরের ১৬ নভেম্বর মেক্সিকোয় অনুষ্ঠিতব্য মিস ইউনিভার্স ২০২৪-এ ভারতের প্রতিনিধিত্ব করার সুযোগ পাচ্ছেন তিনি। এই পুরস্কার জয়ের জন্য দীর্ঘদিন ধরে শ্রম দিয়েছেন এই তরুণ মডেল ও অভিনেত্রী। অনুষ্ঠানের অন্যতম বিচারক অভিনেত্রী ঊর্বশী রাউতেলা বলেন, ‘আমার মনে হয়েছিল এ বছর মিস ইউনিভার্সে আমাদের দেশ ভালো করবে। সব প্রতিযোগিই ভীষণ পরিশ্রমী এবং নিবেদিত ছিল।’

ঊর্বশী মুকুট পরালেন গুজরাটের রিয়াকে

রিয়া সিং ২০২২ সালে আহমেদাবাদ মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল স্কুল থেকে পাশ করেছেন। তিনি জিএলএস ইউনিভার্সিটি থেকে পারফর্মিং আর্টসে স্নাতক ডিগ্রি অর্জন করেন। তার বাবা ব্রিজেশ সিং প্রতিষ্ঠিত ব্যবসায়ী। বাবা-মা দুজনই রিয়ার স্বপ্ন পূরণে সহায়তা করেছেন। খুব অল্প বয়স থেকেই মডেল হিসেবে কাজ শুরু করেন রিয়া। ১৬ বছর বয়সে ডিভাস মিস টিন গুজরাট এবং ১৭ বছর বয়সে মিস টিন আর্থ ২০২৩-এর মতো প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন এবং দুটিতেই শিরোপা জিতেছিলেন।

ঊর্বশী মুকুট পরালেন গুজরাটের রিয়াকে

ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে রিয়া বলেন, ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪ জয় করে আমি খুবই খুশি। এই জায়গায় পৌঁছাতে আমি অনেক পরিশ্রম করেছি। আমি নিজেকে এই জয়ের জন্য যোগ্য বলে মনে করি। আগে যারা জয়ী হয়েছেন, তারাও আমাকে ভীষণ অনুপ্রাণিত করেছেন।’

আরএমডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।