শ্রদ্ধা কাপুরের সাফল্যের হ্যাটট্রিক


প্রকাশিত: ১২:২৪ পিএম, ০৪ মে ২০১৬

বলিউড তারকা শ্রদ্ধা কাপুরের শুরুটা হয়েছিলো ‘আশিকী-২’ ছবি দিয়ে। তারপর অবশ্য আর পিছনে ফিরে তাকাতে হয়নি এই বলিউড গ্ল্যামারের। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন ছবি ‘বাঘি’।

শোনা যাচ্ছে বলিউডের বক্স অফিসেই বেশ সাড়া ফেলেছে ছবিটি। তবে শুধু ‘বাঘি’ নয় শ্রদ্ধা অভিনীত শেষ তিনটি ছবিই বেশ সাড়া ফেলেছে। সে অনুযায়ী সাফল্যের হ্যাটট্রিক হয়ে বি-টাউনের এই তরুণ তুর্কীর।

২০১৪ সালে মুক্তি পায় ‘আশিকী-২’ খ্যাত শ্রদ্ধা কাপুর অভিনীত ‘এক ভিলেইন’ ছবিটি। মুক্তির প্রথম দিনেই ছবিটি আয় করেছিলো প্রায় ১৬ কোটি ৭২ লাখ রুপি। তারপর গেল বছর মুক্তি পায় নাচভিত্তিক ‘এবিসিডি’ ছবিটির সিক্যুয়াল ‘এবিসিডি-টু’। সেই ছবিতেও সাফল্য পেয়েছিলেন তিনি। আর সম্প্রতি মুক্তি পাওয়া ‘বাঘি’তে মজেছে বলিউড। মুক্তির দিনেই বক্স অফিসে শ্রদ্ধার ছবিটির আয়ের পরিমাণ ১০ কোটি রুপি।

এমন টানা সাফল্য সচারচর দেখা যায় না বলিউডে। তাই নিজের উপর অবশ্য খুশি শ্রদ্ধা নিজেও। সেটাই প্রকাশ করলেন ব্যাক্তিগত টুইটারে, ‘আমার এখনকার অনুভূতি ভাষায় প্রকাশ করা কঠিন। এটা অনেকটা পরাবাস্তব আর রোমাঞ্চকর। আমার কাছে বক্স অফিস কালেকশন হলো দর্শকদের ভালোবাসা ও সমর্থনের নিদর্শন। প্রতিবার আরো ভালো কাজ করার ক্ষেত্রে এটা আমাকে এগিয়ে দেয়।’

‘বাঘি’ ছবিটিতে শ্রদ্ধার বিপরীতে ছিলেন জ্যাকিশ্রফ পুত্র টাইগার শ্রফ। আর এই ছবি দিয়েই প্রথমবারের অ্যাকশন চরিত্রে দেখা গেল শ্রদ্ধাকে।

আরএএইচ/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।