বিটিএস তারকা জাংকুককে নিয়ে তথ্যচিত্র দেখবে বিশ্ব

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:২১ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২৪

বিটিএস তারকা জাংকুককে নিয়ে নির্মিত ‘আই অ্যাম স্টিল’ তথ্যচিত্র মুক্তি পেয়েছে গত মাসের ১৮ তারিখ। এই কেপপ তারকার ক্যারিয়ারের বিভিন্ন দিক নিয়ে নির্মিত সিনেমাটি এরই মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। বিশ্বের বিভিন্ন প্রান্তে রয়েছে জাংকুকের অসংখ্য ভক্ত। তাকে নিয়ে নির্মিত ছবিটি মুক্তির সংবাদ প্রকাশের পর থেকে সবাই মুখিয়ে ছিলেন কবে তারা এটি দেখতে পাবেন।

এবার তাদের সেই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। আসছে ২১ সেপ্টেম্বর বিশ্বব্যাপি মুক্তি পেতে যাচ্ছে ‘আই অ্যাম স্টিল’। তথ্যচিত্রটির মাধ্যমে ভক্তরা জাংকুককে নতুন করে আবিষ্কারের করার সুযোগ পাবেন।

আরও পড়ুন:

জাংকুককে নিয়ে এ সিনেমাটিয় রয়েছে তার সাক্ষাৎকার। সেসব কখনও শোনেননি তার ভক্তরা। তার বিভিন্ন সময়ের নানান অনুষ্ঠানে অংশ নেওয়া ফুটেজ ধারণের পেছনের গল্পও রাখা হয়েছে এতে। সেই সঙ্গে তার ইলেকট্রিক কনসার্টের মনোমুগ্ধকর উপস্থাপনাও থাকছে। অন্যদিকে বিশ্বের বিভিন্নি দেশে যেসব স্মরণীয় কনসার্টে অংশ নিয়েছেন তিনি, তাও সংযোজন করা হয়েছে এ সিনেমায়।

‘আই অ্যাম স্টিল’ সিনেমাটির শুটিংয়ের পর এখন নতুন একক অ্যালবাম প্রকাশের প্রস্তুতি নিচ্ছেন জাংকুক। প্রথম অ্যালবামের চেয়েও এটিতে তিনি আরও ভালো কিছু গান উপহার দেবেন বলে জানিয়েছেন।

গত বছর জাংকুকের প্রথম একক অ্যালবাম ‘গোল্ডেন’ প্রকাশিত হয়। এর মাধ্যমে তিনি নতুন করে ভক্তদের হৃদয় জয় করে নেন। তার এ একক অ্যালবামে হারলো, ল্যাটো, উশার এবং ডিজে স্নেকের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পীরা কাজ করেছেন। অ্যালবামটিতে ‘সেভেন’, ‘থ্রিডি’, ‘ইয়েন অর নো’, ‘প্লিজ ডোন্ট চেঞ্জ’ এবং ‘স্ট্যান্ডিং টু ইউ’সহ ১১টি গান রয়েছে। এটি বিলবোর্ডের টপ টু হান্ড্রেড অ্যালবামের তালিকার দ্বিতীয় স্থানে ছিল।

বাংলাদেশের সাম্প্রতিক বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হতাহ‌তের ঘটনায় বি‌টিএস তারকা জাংকুক‌কেও সরব হ‌তে দেখা গেছে। তিনি শিক্ষার্থী‌দের আন্দোল‌নে সংহ‌তি জা‌নি‌য়ে বাংলা‌দে‌শের পতাকার ছ‌বির সাম‌নে এক শিশুর চোখবাঁধা ছবি ফেসবু‌কে পোস্ট ক‌রে‌ছিলেন। সোশ্যাল মিডিয়ায় এক পো‌স্টে জাংকুক লি‌খে‌ছিলেন, ‘বাংলা‌দে‌শের মানুষ ক‌ঠিন সময় পার ক‌র‌ছে, তাদের জন্য প্রার্থনা কর‌ছি। তোমা‌দের মঙ্গল কামনা কর‌ছি।’

বাংলা‌দে‌শের তরুণ‌দের ম‌াঝেও বি‌টিএস ব্যান্ড দল ভীষণ জন‌প্রিয়। জাংকু‌কেরও র‌য়ে‌ছে আলাদা গ্রহণযোগ্যতা। গত জু‌নে জাংকুকের একক গান ‘নেভার লেট গো’ প্রকাশিত হয়েছে। এটি বিটিএসের ভক্তদের প্রতি উৎসর্গ করেছেন জাংকুক।

এমএমএফ/আরএমডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।