সেন্সর বোর্ডেও নওশাবা-নিপুন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪
আশফাক নিপুন ও নওশাবা আহমেদ । ছবি: সংগৃহীত

‘বাংলাদেশ শিল্পী কল্যাণ ট্রাস্ট’র ট্রাস্টি বোর্ড সদস্য হয়েছেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ ও নিমার্তা আশফাক নিপুন। সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে আজ (১৫ সেপ্টেম্বর) এ তথ্য জানা গেছে। এবার তারা পুনর্গঠিত বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্যও হয়েছেন। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপনে আরও জানা যায়, পুনর্গঠিত সেন্সর বোর্ডে অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, আইন ও বিচার বিভাগের সচিব, প্রধান উপদেষ্টার প্রেস সচিব, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (চলচ্চিত্র), জননিরাপত্তা বিভাগের প্রতিনিধি, বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি, চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান।

পুনর্গঠিত সেন্সর বোর্ডে এছাড়াও রয়েছেন চলচ্চিত্র নির্মাতা জাকির হোসেন রাজু, খিজির হায়াত খান, তাসমিয়া আফরিন মৌ, লেখক মোহাম্মদ নাজিম উদ্দিন প্রমুখ।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।