বিপাকে পড়েছেন পরীমনি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪
পরীমনি। ছবি: সংগৃহীত

ঢালিউড নায়িকা পরীমনি তার প্রাত্যহিক জীবনের আনন্দ-বেদনার প্রায় সব কথাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেন। এবার তিনি ভিসা জটিলতা নিয়ে বিপাকে পড়ার কথা গণমাধ্যমকে জানিয়েছেন।

সম্প্রতি পরীমনি কলকাতায় গিয়েছিলেন শুটিংয়ের কাজে। তিনি সেখানে ‘ফেলুবকশি’ সিনেমার দৃশ্যধারণে অংশ নেন। তবে পুরো কাজ শেষ না করে তিনি দেশে ফিরে আসেন। এখন সেই কাজের বাকি অংশের জন্য আবারও কলকাতায় যাওয়া দরকার। কিন্তু ভারতে যাওয়ার ভিসা নিয়ে জটিলতায় পড়েছেন পরীমনি।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘আমার আগের ভিসার মেয়াদ শেষ হয়েছে। নতুন ভিসা পেতেও সমস্যা হচ্ছে। এখন কবে ভিসা পাব, কবে যেতে পারব, বুঝতে পারছি না। এটি আমার কলকাতার প্রথম সিনেমা। আমি চাই, দ্রুত শেষ করে মুক্তি পাক সিনেমাটি।’

‘ফেলুবকশি’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। এছাড়া সিনেমাটিতে সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকারকে দেখা যাবে। এটি নির্মাণ করেছেন দেবরাজ।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।