কেপপ তারকার বিরুদ্ধে যৌন হয়রানি মামলার তদন্ত শুরু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২৪
মুন তাই-ইল

জনপ্রিয় কেপপ তারকা মুন তাই-ইলের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা হয়েছিল। অভিযোগের জের ধরে ব্যন্ড এনসিটি থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। গত মাসের শেষ দিকে এসএম এন্টারটেইনমেন্টের আওতাভুক্ত ছেলেদের গানের দল ছাড়েন ৩০ বছর বয়সী এ গায়ক।

গতকাল শুক্রবার (১৩ সেপ্টেস্বর) মুন তাই-ইলের বিরুদ্ধে যৌন হয়রানি মামলার তদন্ত শুরু করার নির্দেশ দিয়েছেন আদালত। তবে তাকে গ্রেফতার করা হয়নি।

আরও পড়ুন:

তাই-ইলের বিরুদ্ধে অভিযোগ ওঠার পর এক বিবৃতিতে এসএম এন্টারটেইনমেন্ট জানিয়েছিল, তাই-ইল ব্যান্ড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তে পুলিশকে সর্বাত্মক সহযোগিতা করবেন এই তারকা।

ব্যান্ডের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় জানানো হয়, ‘তাই-ইলের বিরুদ্ধে অভিযোগটি গুরুত্বের সঙ্গে নিয়েছে ব্যান্ড। অভিযোগ প্রমাণ বা খারিজ না হওয়া পর্যন্ত ব্যান্ডের কোনো কার্যক্রমে তিনি আর অংশ নেবেন না।’

২০১৬ সালে প্রথম গান প্রকাশ করে দক্ষিণ কোরিয়ার ব্যান্ড এনসিটি। সেই থেকে একের পর এক জনপ্রিয় গান দিয়ে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে দলটি। এমনকি বিশ্বব্যাপী পরিচিতি লাভ করেছে দলটি। বাংলাদেশেও দলটির অনেক অনুরাগী রয়েছে।

এমএমএফ/আরএমডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।