স্বস্তিকার পোস্ট দেখে হতবাক ভক্তরা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৪
স্বস্তিকা মুখার্জি। ছবি: সংগৃহীত

ভারতের কলকাতায় সম্প্রতি আরজিকর-কাণ্ডের প্রতিবাদ সমাবেশে অংশ নিয়েছিলেন টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সেখানে সাধারণ মানুষের বিক্ষোভের মাঝেই নিজের হাসিমুখের ছবি তিনি তার সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছিলেন। যা নিয়ে নিন্দার ঝড় উঠেছিল।

ঘৃণ‌্য এ ঘটনার প্রতিবাদে যেখানে ছাত্র-ছাত্রী, গৃহবধূসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নিয়েছেন, সেখানে একজন অভিনেত্রী হয়ে নিজের হাসিমুখে সেলফি তুলে পোস্ট করলেন কিভাবে! ফলে তিনি ব্যাপক সমালোচনার মুখে পড়েন। বিষয়টি কেউ মোটেই ভালোভাবে নেয়নি।

এদিকে এবারের পূজায় মুক্তির অপেক্ষায় থাকা স্বস্তিকার নতুন সিনেমার প্রচার শুরু হয়েছে। প্রচারে নামার পরদিনই নতুন একটি পোস্টে তিনি লিখেছেন, ‘উৎসবে ফিরছি না।’ যা দেখে তার ভক্তরা হতবাক হয়েছেন। সবাই মনে করছেন, উৎসবে যিনি নিজে নেই, তিনিই সিনেমা হলে তার নতুন সিনেমা দেখতে সাধারণ মানুষকে আমন্ত্রণ জানাচ্ছেন! ব্যাপারটি বেশ চিন্তার বিষয়। অনেকে বলছেন, স্বস্তিকা এসব করছেন তার সিনেমার প্রচার-প্রচারণার জন্য।

স্বস্তিকার পোস্ট দেখে হতবাক ভক্তরা

পূজা উপলক্ষে মুক্তি পাচ্ছে স্বস্তিকার ‘টেক্কা’ নামের একটি সিনেমা। এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। এটি প্রযোজনা করেছে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের। আসছে ৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘টেক্কা’ সিনেমাটি। এটি নিয়ে বেশ আশাবাদী স্বস্তিকা। তার আসন্ন সিনেমাটি নিয়ে গণমাধ্যমে বেশ ইতিবাচক কথা বলেছেন।

স্বস্তিকা সম্প্রতি বাংলাদেশের ছাত্র-জনতার আন্দোলন নিয়ে তার সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়েছিলেন। তিনি তার ফেসবুকে দেওয়া পোস্টে লিখেছিলেন, প্রায় এক মাস হলো আমি নিজের দেশে নেই। মার্কিন যুক্তরাষ্ট্রের খবরের চ্যানেলে তৃতীয় বিশ্বের কোনো খবরই তেমন একটা চলে না। আর আমি খুব একটা ফোনের পোকা নই তাই এত খারাপ একটা খবর কানে আসতে দেরি হলো। এই তো কয়েক মাস আগে বাংলাদেশ গেলাম, খুব ইচ্ছে ছিল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় যাওয়ার। চারুকলা যাওয়ার সৌভাগ্য হয়েছিল, জীবনের একটা স্মরণীয় দিন হয়ে থাকবে।

টালিউডের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি ঢালিউডেও কাজ করেছেন। তিনি ২০০৮ সালে ঢাকাই সিনেমায় প্রথম অভিনয় করেন ।‘সবার উপরে তুমি’ সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা গিয়েছিল এ অভিনেত্রীকে।

স্বস্তিকার পোস্ট দেখে হতবাক ভক্তরা

চলতি বছরের শুরুর দিকে স্বস্তিকা বাংলাদেশে এসে একটি টেলিভিশন চ্যানলের জন্য গানও গেয়েছিলেন। সেসময়ে তিনি রবীন্দ্রনাথের, ‘না নাগো না, ভাবনা করো না, যদিবা নীশি যায়, যাবো না, যাবো না’ শিরোনামের গানটি গেয়েছিলেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।