ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন মালাইকার বাবা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৪
বাবা-মায়ের সঙ্গে মালাইকা অরোরা ও অমৃতা অরোরা

বলিউড তারকা মালাইকা অরোরার বাবা অনিল অরোরা আত্মহত্যা করেছেন। আজ (১১ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে মুম্বাইয়ের বান্দ্রার বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’ সূত্রে জানা গেছে এ তথ্য। এরই মধ্যে ঘটনাস্থলে পৌঁছেছে মুম্বাই পুলিশ। এ খবর জানার সঙ্গে সঙ্গে সেখানে যান মালাইকার সাবেক স্বামী আরবাজ খান।

মালাইকার বাবা কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন, তা এখনো স্পষ্ট করে জানা যায়নি। এরই মধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে। এ ঘটনা নিয়ে এখনো মালাইকা এবং তার বোন অমৃতা অরোরা কোনো প্রতিক্রিয়া জানাননি।

এই মুহূর্তে মালাইকা পুণেতে রয়েছেন। বাবার আত্মহত্যার খবর পেয়েই তিনি মুম্বাইর উদ্দেশে রওনা হয়েছেন। পুলিশ অনিলের মরদেহ আপাতত হাসপাতালে নিয়ে গেছে। সেখানেই ময়নাতদন্ত হবে বলে জানা যায়।

ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন মালাইকার বাবাবাবার সঙ্গে অমৃতা অরোরা ও মালাইকা অরোরা

মালাইকার যখন ১১ বছর বয়স, তখনই তার বাবা-মায়ের বিবাহবিচ্ছেদ হয়। ভারতীয় নৌবাহিনীতে কর্মরত ছিলেন তার বাবা। দুই মেয়ে শোবিজের জনপ্রিয় মুখ হলেও নিজে প্রচারের আলো থেকে দূরে থাকতেই পছন্দ করতেন মালাইকার বাবা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।