ভাঙলো ‘সাইরেন’ তারকার ১৫ বছরের সংসার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪
জয়ম রবি ও আরতি

ভাঙলো ‘সাইরেন’ তারকার ১৫ বছরের সংসার। সামাজিক যোগাযোগমাধ্যমে যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন তারা। জানিয়েছেন, তাড়াহুড়ো করে এ সিদ্ধান্ত নেওয়া হয়নি। ২০০৯ সালে বিয়ে করেন জয়ম রবি ও আরতি রবি। তাদের দুই সন্তান। ১৫ বছর একসঙ্গে থাকার পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

ভাঙলো ‘সাইরেন’ তারকার ১৫ বছরের সংসারআরতি ও রবি। ছবি: রবির ইনস্টাগ্রাম থেকে

রবি দক্ষিণ ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেতা। চলতি বছর মুক্তি পায় রবি অভিনীত ছবি ‘সাইরেন’। তিনি ‘টিক টিক টিক’, ‘থানি ওরুভান’, সিনেমাগুলোয় অভিনয় করেছেন তিনি। তার সবচেয়ে জনপ্রিয় সিনেমা মণি রত্নমের ‘পোন্নিয়িন সেলভান’। ছবিটিতে আরও অভিনয় করেছেন বিক্রম, ঐশ্বরিয়া রাই বচ্চনসহ আরও অনেকে। তিনি ‘পোন্নিয়িন সেলভান’-এর প্রথম ও দ্বিতীয় অংশে অরুলমোজি বর্মনের ভূমিকায় অভিনয় করেছিলেন।

ভাঙলো ‘সাইরেন’ তারকার ১৫ বছরের সংসারদুই সন্তান ও পোষা কুকুরের সঙ্গে আরতি ও রবি। ছবি: রবির ইনস্টাগ্রাম থেকে

বিচ্ছেদের ঘোষণায় রবি লিখেছেন, ‘দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে আমরা বিচ্ছেদ ঘোষণা করছি। দুজন মিলেই এই সিদ্ধান্ত নিয়েছি। জীবনের এই পরিস্থিতি মোকাবিলায় ভক্তদের পাশে চাই। একইসঙ্গে মিডিয়ার কাছে অনুরোধ, বিষয়টি নিয়ে জল্পনা বা অথিকথন করবেন না।’ তিনি আরও লিখেছেন, ‘জীবনের এই কঠিন সময়ে আমার ও আমার পরিবারের সদস্যদের গোপনীয়তাকে সম্মান করতে বিনীতভাবে অনুরোধ করছি। এ বিষয়ে কোনো অনুমান, গুজব বা অভিযোগ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছি।’ পাশাপাশি ভক্তদের প্রতিশ্রুতি দিয়ে রবি বলেছেন, তিনি সিনেমার কাজ অব্যাহত রাখবেন। ভক্তদের আরও ভালো কাজ উপহার দেবেন। তাদের ভালোবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই অভিনেতা।

ভাঙলো ‘সাইরেন’ তারকার ১৫ বছরের সংসাররবি অভিনীত ছবি সাইরেন-এর পোস্টার 

এর আগে একবার আরতির সামাজিক যোগাযোগমাধ্যম থেকে রবির সব ছবি সরিয়ে ফেলা হয়েছিল। তখনও রবি ও আরতির বিচ্ছেদের গুজব ছড়িয়ে পড়েছিল। যদিও রবির প্রোফাইলে এখনো আরতি ও সন্তানদের সঙ্গে ছবি আছে। তবে স্বামীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে আরতি কোনো মন্তব্য করেননি।

আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।