মিডিয়ার প্রতারণার গল্প বলতে গিয়ে নির্মাতা নিজেই প্রতারিত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৭ এএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

সেন্সর ছাড়পত্র পাওয়ার ২১ মাস পর এল ছবিমুক্তির ঘোষণা। আরও বড় ঘটনা হচ্ছে ২০১৯ সালে যে ছবির শুটিং হয়েছে, সেটি মুক্তি পাচ্ছে ২০২৪ সালের শেষে! কেন? সে প্রশ্ন রাখতেই নির্মাতা জানান, ছবিতে মিডিয়ার প্রতারণার গল্প বলতে গিয়ে নিজেই প্রতারিত হয়েছেন তিনি।

ভিন্নধর্মী এক শিশুতোষ ছবির মাধ্যমে ছবি পরিচালনায় আসেন আহসান সারোয়ার। তার দ্বিতীয় ছবিটি ছিল মিডিয়ার প্রতারণার গল্প নিয়ে ‘রংঢং’। পদে পদে বাঁধার সম্মুখীন হতে হয়েছে তাকে। অহেতুক কারণে আটকে থাকার ৫ বছর পর সেন্সর বোর্ডের আপিল বিভাগের হস্তক্ষেপে ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে ছাড়পত্র পেয়েছে তার ছবি। তারপর ভালো সময়ের আশায় এবার রংঢং মুক্তির ঘোষণা দিলেন তিনি।

জাগো নিউজকে আহসান বলেন, ‘একটি দুটি নয়, একাধিক বাধা পেরিয়ে অবশেষে সিনেমাটি দর্শকদের সামনে আনতে পারছি। আসলে একটা সিনেমা মুক্তি না পাওয়া পর্যন্ত একজন পরিচালকের মানসিক অবস্থা যে কেমন থাকে সেটা বোঝানো কঠিন। তবে এখন খুব আনন্দ লাগছে।’

মিডিয়ার প্রতারণার গল্প বলতে গিয়ে নির্মাতা নিজেই প্রতারিত

ছবির গল্প প্রসঙ্গে আহসান সারোয়ার বলেন, ‘মিডিয়ার প্রতারণার গল্প নিয়ে আমাদের সিনেমা। সিনেমাটা করতে গিয়ে আমি তো নিজেই প্রতারিত হয়ে গেছি। তবে এখন আর খারাপ লাগে না। অনেকে পাশে ছিলেন, তাই শেষ পর্যন্ত সিনেমাটা আলোর মুখ দেখছে। সামনে দর্শকেরা দেখতে পাবেন।

তিনি জানান, গান দুটির কারণে মুক্তির আগেই বেশ আলোচনায় ছিল সিনেমাটি। সেন্সর বোর্ডে আটকে যাওয়ায় চিন্তিত ছিলেন তিনি। চলতি বছরের নভেম্বর মাসে ছবিটি মুক্তি দেওয়া হবে। শিগগিরই তারিখও ঘোষণা করবেন বলে জানালেন তিনি।

মিডিয়ার প্রতারণার গল্প বলতে গিয়ে নির্মাতা নিজেই প্রতারিত

সিনেমায় অভিনয় করেছেন তারিক আনাম খান, আরমান পারভেজ মুরাদ, লুৎফর রহমান জর্জ, সেরা যামান, ফারুক আহমেদ, স্বাধীন খসরু, ডা. এজাজ, শবনম পারভিন, প্রাণ রায়, জামিল হোসেন, সোমা ফেরদৌস, সাদাফ, রকিব হোসেন ইভান, মাখনূন, সোহেল মন্ডল, আমিন আজাদ, শামীম হোসেন, অর্ণব খান প্রমুখ। ছবির সংগীত পরিচালনা করেছেন ফুয়াদ নাসের বাবু, শামিম আলম বুলেট, পান্থ কানাই, রোমান্স, তাসনুভ।

এমআই/আরএমডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।