ব্যাংকক থেকে ফিরে মঞ্চে উঠবেন বেজবাবা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৬ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৪

দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়ছেন অর্থহীনের দলনেতা ও ভোকাল সাইদুস সালেহীন সুমন। সবার কাছে যিনি বেজবাবা সুমন নামে পরিচিত। ক্যানসার থেকে সেরে উঠলেও রুটিন চেকআপ করাতে থাইল্যান্ডের ব্যাংককে অবস্থান করছেন তিনি। সেখান থেকে ফিরেই মঞ্চে উঠবেন তিনি।

জানা গেছে, ২৭ সেপ্টেম্বর ঢাকায় গান করতে আসছে পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড জাল। দলটির অ্যালবাম ‘আদাত’-এর ২০ বছর পূর্তি উপলক্ষে এ আয়োজন। ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ শিরোনামের এই কনসার্টে জাল ব্যান্ডের সঙ্গে মঞ্চ ভাগাভাগি করবে সুমনের দল অর্থহীন। এই কনসার্ট দিয়েই দীর্ঘদিন পর স্টেজে ফিরছে দলটি।

অর্থহীনের পক্ষ থেকে জানানো হয়েছে যে, চলতি মাসের ৯ বা ১০ তারিখ ব্যাংকক থেকে ঢাকায় ফিরবেন সুমন। মঞ্চে ওঠার প্রস্তুতি হিসেবে সবকিছু ঠিকঠাক করে গেছেন তিনি। শেষ মুহূর্তের প্রস্তুতি নিতে ব্যাংক থেকে ফিরে আবারও প্র্যাকটিস প্যাডে ঢুকবেন বেজবাবা ও তার দল। অর্থহীনের ব্যবস্থাপক এহসানুল হক টিটো জানান, সুমনের শারীরিক অবস্থা আগের চেয়ে বেশ ভালো। তিনি নিজেই অধীর আগ্রহে মঞ্চে পারফর্ম করার অপেক্ষায় আছেন।

গত জুলাই মাসে ব্যাংককের একটি হাসপাতালে সুমনের দুই পা ও চোখে সার্জারি করা হয়। হাসপাতালের বিছানায় শুয়েই এই শিল্পী ফেসবুকে জানিয়েছিলেন, সেপ্টেম্বরে স্টেজে ফিরবে অর্থহীন। সেই পরিকল্পনা মতো পূর্বাচলের ঢাকা অ্যারেনায় লিজেন্ডস অব দ্য ডেকেড কনসার্ট দিয়ে বিরতি ভাঙবে অর্থহীন।

গান, মঞ্চ, কনসার্ট, ব্যান্ড, অর্থহীন, সুমন, পাকিস্তানব্যাংকক থেকে ফিরে মঞ্চে উঠবেন বেজবাবা

গত শুক্রবার কনসার্টের সহ-আয়োজক গেট সেট রকের ওয়েবসাইটে অর্থহীনের নাম ঘোষণা করা হয়। অর্থহীনের ফেসবুক পেজেও স্টেজে ফেরার ইঙ্গিত দিয়ে লেখা হয়েছে, ‘অদ্ভুতরা রেডি হও’। বেজবাবা সুমনের পেজে লেখা হয়েছে ‘অর্থহীন আসছে’। ২৭ সেপ্টেম্বর বিকেল ৫টায় খোলা হবে গেট। বাদ্য বেজে উঠবে সন্ধ্যা ৬টায়।

প্রসঙ্গত সর্বশেষ ২০১৬ সালে ‘ক্যানসারের নিশিকাব্য’ শিরোনামে অ্যালবাম বের হয় অর্থহীনের। সুমনের অসুস্থতার কারণে এতদিন কনসার্টে অংশ নিতো না দলটি।

এমআই/আরএমডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।