ঢাকায় ৩৪ ডিগ্রি, উষ্ণতা আরও বাড়ালেন পরীমনি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২৪

গরমে যখন অস্থির ঢাকার মানুষ, ঠিক তখনই ভক্তদের মনকে উসকে দিলেন ঢালিউড তারকা পরীমনি। ওপরে বৃষ্টি, নিচে সুইমিং পুল। বৃষ্টিস্নাত পরীমনির সেই ছবি যেন উষ্ণতা বাড়িয়ে দিল ঢাকার। পরীমনির পোস্ট করা ছবিতে সে কথাই জানিয়েছেন ভক্তরা।

খোলা ছাদের সুইমিংপুলে পা ডুবিয়ে বৃষ্টিতে ভিজছিলেন পরী। পরনে সাদা ব্লাউজ-নেভি ব্লু শাড়ি, মুখে প্রশান্তির হাসি। চোখ বুজে তিনি অনুভব করছিলেন বৃষ্টির ফোটা। মুষলধারে বৃস্টি তখন খেলছিল তার খোলা চুলে।

আজ (৬ সেপ্টেম্বর) শুক্রবার সকালে নিজের ফেসবুকে ছবিগুলো পোস্ট করেন ঢালিউড তারকা পরীমনি। ক্যাপশনে লিখেছেন, ‘বসনে বর্ষার রং।’ সঙ্গে জুড়ে দিয়েছেন গাছ, বৃষ্টি ও প্রজাপতির ইমোজি।

প্রিয় অভিনেত্রীকে এমন বৃষ্টি উদযাপন করতে দেখে আনন্দ পেয়েছেন ভক্তরাও। ভক্তরা মন্তব্য করে সে কথা জানিয়েছেনও। ফারজানা নামের একজন লিখেছেন, ‘সুন্দর এবং আকর্ষণীয়।’ জান্নাতুল ফেরদৌস লিখেছেন, ‘অসাধারণ সুন্দর লাগছে।’ রায়হান লিখেছেন, ‘মেয়েটা আসলেই একটা পরী।’

কখনো ব্যক্তিগত, কখনো পেশাগত কারণে বছরজুড়ে আলোচনায় থাকেন পরীমনি। শরিফুল রাজের সঙ্গে সংসার ভাঙার পর স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। কাজ ও দুই সন্তানকে নিয়ে পার করছেন ব্যস্ত সময়। শিগগিরই তাকে দেখা যাবে ‘রঙিলা কিতাব’ নামে একটি ওয়েব সিরিজে। নির্মাণ করেছেন অনম বিশ্বাস।

এমআই/আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।