ঢাকার পর বগুড়ার আদালতে মামলা করছেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১২ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২৪

২০১৮ সালের জাতীয় নির্বাচন ও ২০২৩ সালের উপনির্বাচনে হামলা এবং ভোটে কারচুপির অভিযোগে মামলার সিদ্ধান্ত নিয়েছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এ জন্য তিনি আজ (৫ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বগুড়ার আদালতপাড়ায় হাজির হয়েছিলেন। তবে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন জমা দিতে না পারায় আজ আর তার মামলাটি করা হয়নি। তবে রোববার (৮ সেপ্টেম্বর) মামলার আবেদন জমা দেবেন বলে নিশ্চিত করেছেন এই কনটেন্ট ক্রিয়েটর।

এত মামলা কেন করছেন? জানতে চাইলে হিরো আলম বলেন, ‘দেশ স্বাধীন হয়েছে, তাই মামলা করছি। আশা করছি প্রত্যেকটি মামলার সুষ্ঠু বিচার পাবো।’ বগুড়ার আদালতে কার বিরুদ্ধে মামলা করছেন জানতে চাইলে তিনি বলেন, ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বগুড়ার সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন ও বগুড়ার সদ্যবিদায়ী জেলা প্রশাসক সাইফুল ইসলামসহ আরো অনেকের বিরুদ্ধে মামলা করছি।’

আজ সকাল ১১টার পর আদালতে প্রাঙ্গনে পৌঁছে আইনজীবীর চেম্বারে মামলার প্রস্তুতি নিতে থাকেন। তবে শেষ পর্যন্ত আবেদনটি আদালতে জমা দিতে পারেননি। গণমাধ্যমকে হিরো আলম জানান, মামলার দরকারি কিছু কাগজ ও প্রক্রিয়া শেষ করতে কিছুটা দেরি হওয়ায় আজ আবেদন জমা দিতে পারেননি। সব প্রক্রিয়া শেষে রোববার মামলার আবেদন আদালতে জমা দেবেন।

হিরো আলম আরো জানান, ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচন থেকে তাকে সরাতে ভোটের দিন তার ওপর হামলা করা হয়। ২০২৩ সালের উপনির্বাচনে তিনি ভোটে জিতলেও তাকে বাদ দিয়ে আওয়ামী লীগ ও স্থানীয় প্রশাসন রেজাউল করিম তানসেনকে বিজয়ী ঘোষণা করে। এসব অভিযোগে ওবায়দুল কাদের ও রেজাউল করিম তানসেনসহ অন্তত ৫০ জনের বিরুদ্ধে মামলা করবেন তিনি।

প্রসঙ্গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে প্রথমবার স্বতন্ত্র প্রার্থী হন হিরো আলম। ২০২৩ সালে উপনির্বাচনে বগুড়া-৪ ও বগুড়া-৬ আসন থেকে প্রার্থী হন তিনি। সেবার বগুড়া-৪ আসনে মাত্র ১ হাজার ভোটের ব্যবধানে পরাজিত হন মহাজোট প্রার্থী জাসদের রেজাউল করিম তানসেনের কাছে।

এমআই/আরএমডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।