পাকিস্তানকে ধবলধোলাই, যা বললেন পর্দার বঙ্গবন্ধু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২৪

ভারতীয় উপমহাদেশের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগালের নির্দেশনায় কাজ করেছিলেন আরিফিন শুভ। ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবির পর্দায় তিনি হয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজ পাকিস্তানের মাটিতে টেস্ট ক্রিকেটে পাকিস্তানকে হোয়াইট ওয়াশ করেছে বাংলাদেশ। সেই আনন্দে ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়েছেন পর্দার বঙ্গবন্ধু আরিফিন শুভ।

বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলকে ফেসবুকে অভিনন্দন জানিয়েছেন আরিফিন শুভ। তিনি লিখেছেন, ‘বাংলাদেশের ঐতিহাসিক জয়! পাকিস্তানকে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ। সাবাশ টাইগার্স।’

পাকিস্তানকে ধবলধোলাই, যা বললেন পর্দার বঙ্গবন্ধু

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে নিরব ছিলেন শুভ। হঠাৎ জানা যায়, স্ত্রী অর্পিতা সমাদ্দারের সঙ্গে সাড়ে ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তিনি। এর আগে জানুয়ারি মাসে হারিয়েছেন মাকে। জীবনে একের পর এক ধাক্কা সামলাতে গিয়ে পর্যুদস্ত এই অভিনেতা। তাই নিরবতা হয়ে উঠেছিল তার পথ্য। দেশে বন্যা শুরু হলে অবশ্য ফেসবুকে সরব হয়েছিলেন শুভ। তারপর মানুষের তোপের মুখে পড়ে আবারও নিরব হয়ে যান তিনি।

পাকিস্তানকে ধবলধোলাই, যা বললেন পর্দার বঙ্গবন্ধু

বাংলাদেশে ‘নূর’, ‘নীলচক্র’সহ আরিফিন শুভর বেশ কয়েকটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। এছাড়া বেশ কয়েকটি ভারতীয় সিরিজ ও সিনেমায় তার অভিনয়ের কথা জানা গেছে যেগুলো শিগগিরই মুক্তি পাবে। ঢাকায় সর্বশেষ ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবিতে ‍মুজিব চরিত্রে দেখা গিয়েছিল তাকে।

এমআই/আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।