ভেরিফায়েড হচ্ছে না পেজ, কি করবেন মাহি?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৬ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২৪

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সর্বদা সরব চিত্রনায়িকা মাহিয়া মাহি। ফেসবুক আইডির মাধ্যমে ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখার চেষ্টা করেন তিনি। অনেক তারকাকেই ফেসবুক পেজ নিয়ে সক্রিয় থাকতে দেখা গেলেও মাহি শুধু আইডিই চালান। তার ভেরিফায়েড কোনো ফেসবুক পেজ নেই। কারণটা কি?

অবশেষে রোববার রাতে মাহি জানালেন সেই রহস্য। তিনি জানান, তারও একটি ভেরিফায়েড পেজ ছিল। তবে সেটি ২০১৪ সালে বেহাত হয়ে যায়। হ্যাকাররা সেটি হ্যাক করেছিল। মাহি আর পেজটির নিয়ন্ত্রণ ফিরে পাননি।

মাহি রোববার এক স্ট্যাটাসে সেই পেজের লিংক দিয়ে লিখেছেন, ‘এই ভেরিফাইড পেজটা আমার কন্ট্রোলে নেই। ২০১৪ সালে কেউ বা কারা হ্যাক করেছিল। যেহেতু মাহিয়া মাহি নামে এটা ভেরিফাইড তাই আমার নতুন কোনো পেজও আর ব্লু ব্যাজ পাচ্ছে না। কি করা যায় বলেন তো?’

এটাই প্রথম নয়, বছর দুয়েক আগেও মাহির ভেরিফায়েড ফেসবুক পেজটি হ্যাক করা হয়েছিল। সেবার তিনি পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের সহযোগিতায় পেজটি ফিরে পেয়েছিলেন। কিন্তু আবারও সেটি হাতছাড়া। মাহির ওই পেজটি প্রায় ৪৮ লাখ মানুষ ফলো করে।

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। ২০১২ সালে ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক তার।

বিয়ে, সন্তান ও রাজনীতির করতে গিয়ে চলচ্চিত্রের ক্যারিয়ার থমকে গেছে তার। দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর আবারও অভিনয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এই চিত্রনায়িকা। মাঝে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায় নায়কের মায়ের চরিত্রে দেখা যায় তাকে। এরপর অনেক দিন পর্দায় অনুপস্থিত মাহি।

এমআই/এলএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।