হাসপাতাল নিয়ে আস সুন্নাহকে যে পরামর্শ দিলেন নিলয় আলমগীর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০০ পিএম, ০২ সেপ্টেম্বর ২০২৪

চলমান বন্যা সংকটে নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছে আস-সুন্নাহ ফাউন্ডেশন। বন্যার্তদের জন্য তিন ধাপে ত্রাণ বিতরণ ও বন্যা পরবর্তী পুনর্বাসনের জন্য এ বছর সর্বমোট ১০০ কোটি টাকার সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন ফাউন্ডেশনটি। সেই সূত্রে এই ফাউন্ডেশন ও তার চেয়ারম্যান শায়খ আহমাদুল্লাহ সবার ভালোবাসায় সিক্ত হচ্ছেন।

বন্যার্তদের সহযোগিতায় আস-সুন্নাহ ফাউন্ডেশনের ওপর সাধারণ মানুষের আস্থা ও ভালোবাসা দেখে মুগ্ধ অভিনেতা নিলয় আলমগীর। সেজন্য তিনি আস-সুন্নাহ ফাউন্ডেশনের কাছে প্রতি জেলায় একটি করে হাসপাতাল দাবি করেছেন তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে দেওয়া এক স্ট্যাটাসে এই অভিনেতা এই প্রস্তাব রেখেছেন। তিনি লিখেছেন, ‘আস-সুন্নাহ ফাউন্ডেশনকে মানুষ কতটা ভালোবাসে, কতটা বিশ্বাস করে, যে মাত্র অল্প কয়েকদিনে ১০০ কোটি টাকা দিয়েছে শুধুমাত্র বন্যার্তদের সাহায্যের জন্য।’

এরপর নিলয় লেখেন, ‘বাংলাদেশের প্রত্যেকটা জেলাতে যদি আস-সুন্নাহ ফাউন্ডেশন থেকে হাসপাতাল বানানোর প্রজেক্ট নিতো তাহলে কেমন হতো। যেখানে সুচিকিৎসার ব্যবস্থা থাকবে এবং সুবিধাবঞ্চিতদের জন্য ফ্রীতে চিকিৎসার ব্যবস্থা থাকবে। আমার মনে হয় সবাই মিলে সহযোগিতা করলে এটাও সম্ভব।’

তার এই পোস্টটি যে মনে ধরেছে নেটিজেনদের তা আর বলার অপেক্ষা রাখে না। অনেকেই নিলয়কে এই প্রস্তাবের জন্য ধন্যবাদ দিচ্ছেন। অনেকে আবার পোস্টে আস সুন্নাহ ও এর চেয়ারম্যান শায়খ আহমাদুল্লাহকে ট্যাগ দিয়ে ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানাচ্ছেন।

এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।