হইচইয়ে শাকিব খানের ‘তুফান’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৬ পিএম, ০১ সেপ্টেম্বর ২০২৪

চলতি বছরে ঢালিউডের বক্স অফিস তছনছ করে দিয়েছে শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমাটি। রায়হান রাফী পরিচালিত এই সিনেমা মুক্তির আগে থেকেই ছিল তুমুল আলোচনায়। মুক্তির পর দেশজুড়ে দারুণ সাড়া পেয়েছে। দেশের বাইরেও বেশ ব্যবসা করেছে সিনেমাটি।

প্রেক্ষাগৃহ কাঁপিয়ে এবার ‘তুফান’ বইবে ওটিটির পর্দায়। খুব শিগগিরই এটি মুক্তি পেতে যাচ্ছে হইচই প্লাটফর্মে।

এ প্রসঙ্গে ছবির পরিচালক রায়হান রাফি বলেন, ‌‘এটা খুবই দারুণ খবর যে আমাদের ‘তুফান’ জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম হইচইতে দেখা যাবে। আমি মনে করছি সিনেমাটির জন্য এটি সম্ভাবনার নতুন দুয়ার খুলে দিয়েছে। অপেক্ষা করুন, শিগগিরই মুক্তির তারিখ ঘোষণা করা হবে।’

আরও পড়ুন

সঙ্গে এও যোগ করেন রাফি, ‘তুফান হইচইয়ের পাশাপাশি চরকিতেও দেখা যাবে দ্রুতই।’

তুফান নিয়ে হইচই-এর প্রধান পরিচালন কর্মকর্তা সৌম্য মুখার্জী বলেন, ‘আমরা আনন্দের সাথে জানাচ্ছি ‌‘তুফান’ খুব দ্রুতই হইচই-তে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে। সম্ভবত হইচই-তে এখন পর্যন্ত সবচেয়ে বড় সিনেমার প্রিমিয়ার এটিই। কারণ তুফান বিশ্বব্যাপী ব্লকবাস্টার। তুফান নিয়ে আমরা শুধু বাংলাদেশের বাজারেই নয়, বিশ্বব্যাপী বাংলা ভাষাভাষী দর্শকদের প্রতিও নজর দিচ্ছি!’

‘তুফান’ ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দীর্ঘদিন পর সিনেমায় ফিরেছেন মাসুমা রহমান নাবিলা। ছবিতে আরও এক নায়িকা হিসেবে গ্ল্যামার ছড়িয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। চঞ্চল চৌধুরীকেও দর্শক নতুন রুপে পেয়েছে এই সিনেমার মধ্যে দিয়ে।

এছাড়াও এই সিনেমার কাস্টিং ছিল চোখে পড়া মতো। গাজী রাকায়েত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, হাসনাত রিপন, গাউসুল আলম শাওন, মানব সাচদেবসহ এই সিনেমায় অভিনয় করেছেন আরও অনেকেই।

চলতি বছর ঈদুল আযহায় বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল তুফান। একে একে ভারত, অস্ট্রেলিয়া, মালেয়শিয়া সহ প্রায় ২০টি দেশে মুক্তি পেয়েছে সিনেমাটি।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।