রজনীকান্তের নতুন ছবি কাবালির ট্রেলার (ভিডিও)


প্রকাশিত: ১০:৪৪ এএম, ০২ মে ২০১৬

দক্ষিণ ভারতের চলচ্চিত্রপ্রেমীদের কাছে তিনিই দেবতা। তার অভিনয় নাকি সেখানে হার্টের রোগীদের প্রাথমিক চিকিৎসা হিসেবে দেয়া হয়। বলছি দক্ষিণের সুপারস্টার রজনীকান্তের কথাই।

এই অভিনেতার নতুন ছবি মানেই উন্মাদনা। কেমন চরিত্রে দেখা যাবে রজনীকে? কেমন হবে তার গল্প? এমন প্রশ্নের শেষ নেই। এই অভিনেতার নতুন ছবি ‘কাবালি’ নিয়েও ঠিক তেমনি কৌতুহল ছিলো ভক্তদের মনে। অবশেষে অপেক্ষার অবসান হলো ছবিটির প্রথম ট্রেলার প্রকাশের মধ্য দিয়ে।

ট্রেলারেই আঁচ করা গেল, বরাবরের মতোই ধুন্ধুমার অ্যাকশন হিরোর চরিত্রে দেখা যাবে ৬৫ বছর বয়সী রজনীকান্তকে। এক মিনিট সাত সেকেন্ড দীর্ঘ ট্রেলারটি গেল শনিবার, ৩০ এপ্রিল রাতে প্রকাশিত হয় ভিভিও শেয়ারিং সাইট ইউটিউবে। প্রকাশের মাত্র এক ঘন্টার মধ্যেই ভিডিওটি প্রায় ১ লক্ষবার দেখা হয়েছিলো। আর দুই দিনের ব্যবধানে ট্রেলারটি ভিউ হয়েছে ৫৫ লাখেরও বেশিবার। এমন না হলে আর রজনীকান্ত কেন!

অ্যাকশন নির্ভর গল্প নিয়ে নির্মিত ছবিটিতে নতুন স্টাইলে রজনীকান্তকে দেখতে পাবেন দর্শকরা। ছবিটিতে নায়িকা হিসেবে থাকছেন বলিউড মাতানো রাধিকা আপ্তে। তামিল ভাষায় নির্মিত ছবিটি মুক্তি পাবে চলতি মাসের ২৭ তারিখে।

দেখুন কাবালি ছবির ট্রেলার :


আরএএইচ/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।