জিজ্ঞাসাবাদ শেষ, তদন্তে বিটিএস তারকা সুগার মামলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ৩০ আগস্ট ২০২৪
বিটিএস তারকা সুগা। ছবি: শিল্পীর ইনস্টাগ্রাম

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে ট্রাফিক আইন অমান্য করায় মামলা হয়েছে বিটিএস তারকা সুগার বিরুদ্ধে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মামলাটি তদন্তের জন্য পাঠানো হয়েছে। গত ৬ আগস্ট তার হাননামের বাড়ি থেকে বৈদ্যুতিক স্কুটার নিয়ে বেরিয়েছিলেন ৩১ বছর বয়সী সুপারস্টার। সেদিন মদ্যপ অবস্থায় স্কুটার চালানোর অভিযোগে তার বিরুদ্ধে মামলা করা হয়।

দেশটির সংবাদ সংস্থা ইয়োনহাপ জানিয়েছে, ইয়ংসান থানা সুগাকে সিউল-পশ্চিম জেলা তদন্ত অফিসে যাওয়ার নির্দেশ দিয়েছে। এ প্রসঙ্গে তদন্ত কর্মকর্তারা বলেছেন, ‘ঘটনার দিন দুপুর ২টায় ট্রাফিক আইন লঙ্ঘনের অভিযোগে তাকে মামলা দেওয়া হয়।’ গত সপ্তাহে জিজ্ঞাসাবাদের জন্য সুগাকে ডেকেছিল পুলিশ। এ সময় তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন তিনি। তবে ট্রাফিক আইন অমান্যের কথা স্বীকার করেছেন। এমনটা করা তার ঠিক হয়নি বলেও স্বীকার করেছেন।

জিজ্ঞাসাবাদ শেষ, তদন্তে বিটিএস তারকা সুগার মামলা

পুলিশের জিজ্ঞাসাবাদ শেষে বেরিয়ে এসে গণমাধ্যমের কাছে সুগা বলেন, ‘এমন ঘটনার জন্য আমি ভীষণ দুঃখিত। এ ঘটনায় সত্যিই অনেক ভক্ত-অনুরাগী আমাকে নিয়ে হতাশ হয়েছেন। তবে আমি আসল ঘটনা বের করার জন্য তদন্তকারী সংস্থাকে সর্বতভাবে সহায়তা করব। এমন ঘটনার খবর প্রকাশ্যে আসায় আমি ক্ষমাপ্রার্থী।’

এদিকে পুলিশ জানিয়েছে, ৬ আগস্ট স্কুটার নিয়ে বেরিয়ে সুগা দুর্ঘটনার মুখে পড়েছিলেন। সেদিন এ তারকার রক্ত পরীক্ষা করে নির্ধারিত মাত্রার চেয়েও বেশি, শূন্য দশমিক ২২৭ শতাংশ অ্যালকোহল শনাক্ত করা হয়। দক্ষিণ কোরিয়ার আইন অনুযায়ী কারো রক্তে শূন্য দশমিক শূন্য ৮ শতাংশ বা এর বেশি অ্যালকোহল পাওয়া গেলে তার ড্রাইভিং লাইসেন্স বাতিল করা হয়। এ ঘটনার পর ইয়ংসন পুলিশস্টেশনে ট্রাফিক আইন অমান্যের দায়ে সুগার বিরুদ্ধে মামলা করা হয়।

এমএমএফ/আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।