‘হঠাৎ নাই’ হয়ে যাওয়া ছেলেটার ভেতর কী চলছিল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ৩০ আগস্ট ২০২৪
‘ফরগেট মি নট’ছবিতে মেহজাবীন চৌধুরী ও ইয়াশ রোহান। ছবি: সংগৃহীত

‘হঠাৎ করে নাই হয়ে যাওয়া ছেলেটার ভেতর কী চলছিল?’ এই একটি প্রশ্ন ছুঁড়ে জানানো হল, থমকে যাওয়া বিনোদন অঙ্গন আবারও সচল হচ্ছে। মুক্তি পাচ্ছে নতুন চলচ্চিত্র। যেখানে পাওয়া যাবে ওই ছেলেটিকে, সঙ্গে অবধারিতভাবে থাকবে একটি মেয়ে!

‘মিনিস্ট্রি অব লাভ’ নামে যে ভালোবাসার মন্ত্রণালয় খুলেছিলেন চলচ্চিত্রকার মোস্তফা সরয়ার ফারুকী, সেখানকার নতুন প্রেমের ছবি প্রস্তুত। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, আসছে নতুন ওয়েব ফিল্ম ‘ফরগেট মি নট’। এতে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও মেহজাবীন চৌধুরী। অবমুক্ত করা হয়েছে ছবির পোস্টারও।

ছাত্র-জনতার অভ্যুত্থানে ৫ আগস্ট পাল্টে গেছে রাজনৈতিক সমীকরণ। অন্তর্বর্তী সরকার হাল ধরে শুরু করেছে দেশ সংস্কারের কাজ। ঠিক একই সময়ে শুরু হয়েছে প্রলয়ংকারী বন্যা। বন্যাদুর্গতদের সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছে সর্বস্তরের মানুষ। সবার চেষ্টা ও আন্তরিকতায় একটু একটু করে স্বাভাবিক হতে শুরু করেছে সার্বিক পরিস্থিতি। তবে জন-জীবনে এখনও স্বস্তি ফেরেনি। মানুষের জীবনে আনন্দ ফেরাতে তাই নতুন ওয়েব ফিল্ম মুক্তির সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। একই সঙ্গে স্থবির বিনোদন অঙ্গনকে সচল করার প্রয়াস এটি।

আওয়ামী লীগ সরকার পতনের মাস পূর্তির দিনে আসছে ওয়েব ফিল্ম ‘ফরগেট মি নট’। ৫ সেপ্টেম্বর চরকিতে দেখা যাবে ছবিটি। এতে আরও অভিনয় করেছেন বিজরী বরকতউল্লাহ, ইরফান সাজ্জাদ প্রমুখ। ছবিটি পরিচালনা করেছেন রবিউল আলম রবি।

আরএমডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।